সকল মেনু

বেগম রোকেয়া কিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তারিখ আবারও পেছালো

Rokeya-300x169রংপুর ব্যুরো: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৪-১৫ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ১ম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ ও সময়সূচি অনিবার্য কারনে পুন:নির্ধারণ করা হয়েছে। পূর্বঘোষিত ১ ও ৩ মে তারিখের পরিবর্তে আগামী ৫ ও ৬ মে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে ১৩ মে। সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবীর সভাপতিত্বে তাঁর কার্যালয়ে অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি কমিটির এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। বৈঠকে বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান ও বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) উপস্থিত ছিলেন। বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী ৫ মে সকাল সাড়ে ৯টায় ‘এ’ ইউনিট, দুপুর সাড়ে ১২টায় ‘বি’ ইউনিট ও বিকাল সাড়ে ৩টায় ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা এবং ৬ মে সকাল সাড়ে ৯টায় ‘ডি’ ইউনিট, দুপুর সাড়ে ১২টায় ‘ই’ ইউনিট ও বিকাল সাড়ে ৩টায় ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষার যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েব সাইটে(িি.িনৎঁৎ.ধপ.নফ/ িি.িধফসরংংরড়হ২০১৪.নৎঁৎ.ধপ.নফ) পাওয়া যাবে। ভর্তি পরীক্ষায় অংশ গ্রহণের জন্য পরীক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট হতে আগামী ২০ এপ্রিল থেকে তাদের নিজ নিজ প্রবেশপত্র ডাউনলোড করতে পারবে।
উল্লেখ্য, এ বছর ৬টি ইউনিটের অধীনে ৬টি অনুষদভুক্ত ২১টি বিভাগে মোট ৯০ হাজার ৪০২জন পরীক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নিচ্ছে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন কর্মকর্তা মোহাম্মদ আলী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top