সকল মেনু

জয়াও ইরেশ’র এ কেমন ভালোবাসা!

 joya_iresh-1428216762 বিনোদন প্রতিবেদক : অনন্ত-অধরার ১০ বছরের সংসার জীবন। তাদের এ দীর্ঘ সময় কেটেছে ভালোবাসাহীন, সাদামাটাভাবে। তাই এখন তারা ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছে। অধরা বিষয় সম্পত্তি কিছুই নিতে চায় না, শুধু এক মাসের সময় চায়। কারণ এক মাসের মধ্যে পুত্র অহমের পরীক্ষা শেষ হবে। তাই সে এ সময়টা স্বাভাবিক সম্পর্ক বজায় রাখতে চায়। তবে এর সঙ্গে জুড়ে দেয় অদ্ভুত এক শর্ত। তা হলো- অফিসে যাওয়ার আগে অধরাকে কোলে করে শোবার ঘর থেকে দরজা পর্যন্ত নিয়ে আসতে হবে। অনন্ত এ কাজটি বিয়ের প্রথম দিকে করতো। শর্ত মেনে নেয় অনন্ত। বিষয়টা দেখে অহম খুব মজা পায়। অনন্তর মনেও পরিবর্তন আসতে থাকে এবং অপরাধবোধ কাজ করে। মাসের শেষ দিন অনন্ত রোদেলাকে বিয়ে করবে না বলেও জানিয়ে দেয়। সিদ্ধান্ত নেয়, বাকিটা জবিন অধরাকে নিয়েই কাটিয়ে দিবে। তাই একটা উপহার নিয়ে বাসায় ফিরে দেখে, অধরা জীবিত নেই। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে অনন্ত-অধরা শিরোনামের নাটকটি। অনন্ত ও অধরার ভূমিকায় অভিনয় করেছেন ইরেশ ও জয়া আহসান। শিহাব শাহীনের চিত্রনাট্য ও পরিচালনায় এ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- জয়া আহসান, ইরেশ যাকের, মৌটুসী বিশ্বাস প্রমুখ।

৬ এপ্রিল, সোমবার থেকে মাছরাঙার পর্দায় সম্প্রচার শুরু হবে বিরতিহীন ভালোবাসার একক নাটক। এরই ধারাবাহিকতায় সোমবার রাত ১২টা ২ মিনিটে প্রচারিত হবে অনন্ত-অধরা শিরোনামের এ নাটকটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top