সকল মেনু

ঢাকাকে আধুনিকতার ছোঁয়ায় স্বপ্নের শহরে পরিণত করা হবে

Bobbi Hazzaz_Bananai_ (23)ডেস্ক রিপোর্ট : বিদ্যুৎ, পানি, স্বাস্থ্য-শিক্ষা, যানজট নিরসন প্রতিশ্রুতি নিয়ে ঢাকা সিটি করপোরেশন (ডিসিসি) উত্তরকে পরিবর্তন করা হবে বলে মন্তব্য করেছেন মেয়রপ্রার্থী শিক্ষাবিদ ববি হাজ্জাজ। ঢাকাকে আধুনিকতার ছোঁয়ায় স্বপ্নের শহরে পরিণত করা হবে বলে অঙ্গীকার করেছেন তিনি।
শনিবার বিকালে রাজধানীর বনানীতে তাঁর নির্বাচনী প্রধান কার্যলয়ে ছাত্র-তরুণ নির্বাচিত পরিচালনা কমিটি আয়োজিত এক কর্মী সভায় তিনি এসব কথা বলেন।
ববি হাজ্জাজ বলেন, জনগণ যদি তাকে নির্বাচিত করেন তাহলে যারা বিদ্যুৎ ও পানি এখনও ভোগ করতে পারেন না, তাদের অবিলম্বে এসব সেবার আওতায় আনা হবে।
তিনি বলেন, দুঃখের ব্যাপার হচ্ছে, এ শহরের দরিদ্র মানুষগুলোর সাথে নিয়মিত প্রবঞ্চনা করে আসছে আমাদের রাজনীতিবিদরা। মানুষের না পাওয়ার অন্যতম প্রধান কারণ দুর্নীতি। আর দুর্নীতি রুখতে মেয়র নির্বাচন করার গুরুদায়িত্ব এখন নগরবাসীর সামনে।
তিনি আরো বলেন, নির্দলীয় এ নির্বাচনে অনেকে বহু অর্থ ব্যয় করে ও পেশীশক্তির আস্ফালনের বিনিময়ে ভোট পাওয়ার চেষ্টা করবেন। কিন্তু একজন ভালো মেয়র পেতে হলে একজন উপযুক্ত প্রার্থীকে ভোট দেবার আহ্বান জানান তিনি। কেননা, যারা যত অর্থ ব্যয় করবেন তারা নির্বাচনের পরে দুর্নীতির মাধ্যমে তোলারও চেষ্টা করেন।
উত্তর সিটি করপোরেশনের যেসব স্থান, খাল, বিল জায়গা জমি দখল হয়ে আছে, সে সব স্থান দখলমুক্ত করাই তার একটি মূখ্য কাজ হবে বলে মনে করেন ববি হাজ্জাজ।
ছাত্র-তরুণ নির্বাচিত পরিচালনা কমিটির আহ্বায়ক, জাতীয় ছাত্র সমাজের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রহমান হিমু’র সভাপতিত্বে কর্মীসভায় অন্যদের মধ্য বক্তব্য দেন, ছাত্র সমাজ কেন্দ্রীয় সহ-সভাপতি জিয়াউল হক জুয়েল, ছাত্র সমাজ উত্তরের আহ্বায়ক মনিরুজ্জামান নয়ন, সদস্য সচিব কায়সার ইমরান প্রদীপ, যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম অরুন, ছাত্র সমাজ ঢাকা বিভাগ সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জয়, ছাত্র সমাজ সাবেক দপ্তর সম্পাদক মোক্তার হোনেন আজাদ, ওয়াহিদ, অর্নব চৌধুরী, মানিকুর রহমান, সজিব, নাসির হোসেন, সেলিম সরকার, মৌ ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top