সকল মেনু

উত্তরাঞ্চলে কালবৈশাখীতে নিহত ৮

28-storm-bd_131334ডেস্ক রিপোর্ট : কালবৈশাখীতে দেশের উত্তরাঞ্চলের রাজশাহী, নওগাঁ, নাটোর ও বগুড়ায় ছয়জন নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যা পাঁচটার পর থেকে এ ঝড় শুরু হয়।রাজশাহীর বাঘা উপজেলার পাকুড়িয়া গ্রামে ঝড়ে বাড়ির দেয়াল ধসে জাহানারা বেগম নামে এক বৃদ্ধা ও পদ্মা নদীতে মাছ ধরে ফেরার পথে মাটিচাপা পড়ে ইমাজ উদ্দিন নামে এক জেলে ও পবা উপজেলায় বড়গাছিতে আবুল হোসেন নামে এক ব্যক্তি বজ্রপাতে মারা গেছেন।
এদিকে কালবৈশাখীতে নওগাঁ জেলার মান্দায় শাহানা বেগম (৩৫) নামে এক গৃহবধূ দেয়ালচাপায় নিহত হয়েছেন।
অন্যদিকে নাটোরের গুরুদাসপুরে কালবৈশাখী ঝড়ের সময় বজ্রপাতে খোকন হোসেন (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। উপজেলার চরপিপলা গ্রামে শনিবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।
নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, সন্ধ্যায় ঝড় শুরু হলে খোকন হোসেন চরপিপলা বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই তার মৃত্য হয়।
এদিকে বগুড়া শহরের বউবাজার এলাকায় দেয়ালচাপায় হাজিরুন (৩৮) নামে একজন মারা গেছেন।
অন্যদিকে পাবনা শহরের চাঁদমারী এলাকায় ঝড়ে গাছের নিচে চাপা পড়ে জাম উদ্দিন (৮০) নামে এক চা বিক্রেতার মৃত্যু হয়েছেন। শনিবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।
জামউদ্দিনের বাড়ি পাবনা পৌর সদরের চক গোবিন্দা মহল্লায়।
স্থানীয় নূরুল আলম বিশ্বাস লিন্টু জানান, চাঁদমারী মোড়ে অভিযান ক্লাবের পাশে নিজের চা দোকানে বেচাকেনা করছিলেন বৃদ্ধ জাম উদ্দিন। সন্ধ্যায় প্রচণ্ড ঝড়-বৃষ্টি শুরু হয়। ঝড়ে দোকানের পাশে থাকা বটগাছ উপড়ে দোকানের উপর পড়ে। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top