সকল মেনু

জনগণ যে রায় দেবে আমরা সে রায় মেনে নেবো

 Nashimস্টাফ করেসপন্ডেন্ট,হটনিউজ২৪বিডি.কম, ঢাকা: আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ৫ জানুয়ারি নির্বাচন কেউ বানচাল করতে পারেনি। সিটি কর্পোরেশন নির্বাচনও কোনো শক্তি বানচাল করতে পারবে না।

শুক্রবার দুপুরের রাজধানীর ইঞ্জিনিয়াস ইন্সটিটিউট মিলনায়তনে ইউনাইটেড ইসলামী পার্টির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, জনগণ যে রায় দেবে আমরা সে রায় মেনে নেবো। নির্বাচন নিরপেক্ষ স্বচ্ছ হবে। চক্রান্ত করে বেগম জিয়ার দল আপনি নির্বাচন বন্ধ করতে পারবেন না। মানুষকে জ্বালিয়ে-পুড়িয়ে দেওয়ার চক্রান্তের বিরুদ্ধে বাংলার জনগণ জবাব দেবে।

আওয়ামী লীগের এই প্রবীণ নেতা বলেন, বেগম খালেদা জিয়ার নির্বাচনে আসাকে স্বাগত জানাই। ৫ জানুয়ারি নির্বাচন না করে যে ভুল করেছিলেন তার মাসুল আপনাকে দিতে হচ্ছে। হরতাল-অবরোধ দিয়েছেন জনগণ প্রত্যাখ্যান করেছে। নির্বাচনে অংশগ্রহণ করার নামে কোন ষড়যন্ত্র করবেন না। সিটি নির্বাচন হবেই। দুনিয়ার কোন শক্তি নেই এই নির্বাচন ঠেকাতে পারে। গণতন্ত্র অবশ্যই রক্ষা করবো।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্যে করে তিনি বলেন, নির্বাচন করতে চান ভালভাবে করেন। নির্বাচন নিয়ে চক্রান্ত করবেন না। কোর্টে যাবেন ভালো কথা। আইনের কাছে আত্মসমর্পন করেন। ভালো লক্ষণ।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, একাত্তরের মতো এখনও তারা শিশু হত্যা করছে, নারী হত্যা করছে। জ্বালিয়ে দিচ্ছে মানুষকে। মানুষকে পুড়িয়ে মারা হবে কোন ধর্মের কথা? খালেদা জিয়ার নির্দেশে মানুষকে পুড়িয়ে মারা হচ্ছে। তাই আপনাদের বলবো শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকবেন। ইসলাম যে শান্তির ধর্ম তা প্রতিষ্ঠায় কাজ করে যাবেন।

দলটির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইনের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top