সকল মেনু

যে বলিউড সুন্দরীরা বিয়ের আগেই মা হয়েছেন

bollywood-1427959830  বিনোদন ডেস্ক : সময়ের সঙ্গে বদলে গেছে অনেক কিছু। বদলে গেছে নারীরাও। শুধু ধারণা, ভাবনাচিন্তা আর দৃষ্টিভঙ্গিতেই নয়, নারীরা এখন অনেক বেশি খোলামেলা ও সাহসী। নারীরাও হয়ে উঠেছে সাবলীল। সমাজের চোখ রাঙানিকে বুড়ো আঙুল দেখিয়ে তারা অনেক বেশি স্বাধীন।

বলিউডেও রয়েছে এমন অনেক সাহসী অভিনেত্রী। যারা সমাজের বেড়াজাল ছিন্ন করে বিয়ের আগেই গর্ভে ধারণ করেছিলেন সন্তান। এমন ক’জন অভিনেত্রীর সাহসী গল্প নিয়েই এ রচনা।

কঙ্কনা সেন শর্মা : বিয়ের আগে এক পুত্র সন্তানের জন্ম দেন কঙ্কনা সেন শর্মা। এই বঙ্গতনয়া অভিনেতা রণবীর সোরের সঙ্গে সম্পর্ক গড়ে তুলেন। আর সাতপাকে বাঁধা পড়ার আগেই প্রকাশ্যে জানান, মা হতে চলেছেন তিনি। তবে এখন তারা আর একসঙ্গে নেই।

শ্রীদেবী : সাত মাসের সন্তান গর্ভে নিয়ে বিয়ের পিঁড়িতে বসেন এই সুন্দরী। আর এ কথা শ্রীদেবী নিজেই জানিয়েছেন। ১৯৯৬ সালে বনি কাপুরের সঙ্গে বিয়ে হয় এ অভিনেত্রীর। বিয়ের ক’ মাস পরে এক কন্যা সন্তানের মা হন তিনি।

আনুশকা শঙ্কর : ছাদনা তলায় বসায় আগে গর্ভবতী হন অনুশকা। ব্রিটিশ পরিচালক জো রাইটের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। আর এই সম্পর্ক এতটাই গড়ায় যে বিয়ের আগেই সন্তান সম্ভবা হবে পড়েন তিনি।

শারিকা : কমলা হাসানের সঙ্গে লিভিংয়ে ছিলেন শারিকা। এক মাসের শ্রুতিকে গর্ভে ধারণ করে বিয়ের পিঁড়িতে বসেন এই নায়িকা।

সেলিনা জেটলি : বিয়ের আগে প্রেমিক পিটার হ্যাগের সন্তান গর্ভে ধারণ করেন সেলিনা। তিন মাসের সন্তান গর্ভে নিয়ে ছাদনা তলায় বসেন এ অভিনেত্রী।

অমৃতা অরোরা : ব্যবসায়ী শাকিল লাদাকের সঙ্গে প্রণয় সম্পর্কে রয়েছেন এই নায়িকার। সম্প্রতি তিনি বলেছেন, আমি মা হতে চলেছি। খুব শিগগিরই তারা নাকি বিয়েও করতে যাচ্ছেন বলেন জানিয়েছেন এ জুটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top