সকল মেনু

বাংলদেশের বাজারে আসছে লিকুইড ইনভিজিবল ক্রিস্টাল স্ক্রিন প্রোটেক্টর

  unnamedমৌলভীবাজার প্রতিনিধি: মোবাইল সেট ও ট্যাবলেটের স্ক্রিন সুরক্ষায় বাংলাদেশের বাজারে আসছে লিকুইড ইনভিজিবল ক্রিস্টাল স্ক্রিন প্রোটেক্টর। এপ্রিলের প্রথম সপ্তাহ থেকে জাপানের ন্যানো টেকনোলজির ক্রিস্টাল লিকুইড পণ্য বাজারজাত করবে থ্রিসিক্সটি টেকনোলজিস লিমিটেড। বাজারজাতকারী প্রতিষ্ঠানের কর্মকর্তারা জানান, স্মার্টফোন এবং ট্যাবলেটের স্ক্রিন সুরক্ষায় লিকুইড স্ক্রিন প্রোটেক্টর একটি কার্যকরী উপাদান। বর্তমানে ব্যবহৃত পিভিসি বা পলি পেপারের স্ক্রিন প্রোটেক্টর ব্যবহারের ফলে স্মার্টফোন বা ট্যাবলেটের স্ক্রিনের উজ্জ্বলতা ও টাচ সংবেদশীলতা কমে যায়। আবার পকেটে চাবি, কয়েন এবং অন্যান্য জিনিস রাখার কারণে কিছু দিনের মধ্যেই পলি বা গ্লাস প্রোটেক্টরের উপর দাগ পড়ে যায়। এতে মোবাইলের সৌন্দর্য নষ্ট হয়। জাপানি প্রযুক্তিতে তৈরি ক্রিস্টাল ন্যানো টেকনোলজির লিকুইড ইনভিজিবল প্রোটেক্টর ব্যবহারের পর মোবাইল এবং ট্যাবলেটের দাগ থেকে রক্ষা করবে। ব্যবহারের পর এক বছর পর্যন্ত এর কার্যকারিতা অক্ষুণ্ণ থাকে। লিকুইড ক্রিস্টাল ইতোমধ্যেই এসজিএস, আরওএইচএস এবং আরইএসিএইচ-এর সার্টিফিকেট লাভ করেছে। এই ন্যানো টেকনোলজির ইনভিজিবল প্রটেকশন মোবাইল ফোনের প্রকৃত স্ক্রিন লক (ঙৎরমরহধষ ঝপৎববহ খড়ড়শ) ধরে রাখবে। নাইনএইচ সারফেস ইফেক্ট স্ক্রিনকে সাধারণ দাগ পড়া থেকে রক্ষা করবে। এর হাই গ্লোসি ফিনিস (ঐরময এষড়ংংু ঋরহরংয) স্ক্রিনের মিরর ইফেক্ট (গরৎৎড়ৎ ঊভভবপঃ) অটুট রাখবে, স্ক্রিনকে এসিড এবং অ্যালকেলিনের (অষশধষরহব) ক্ষতিকর প্রভাব থেকে রক্ষা করবে। এটি হবে ১০০ ভাগ ফেনামুক্ত (ইঁননষব ঋৎবব), হাতের ছাপ ৮০ শতাংশ কমে যাবে, পানি এবং ধূলাবালির দাগ পরবে না, স্ক্রিনের স্বচ্ছতা বাড়াবে। লিকুইড ক্রিস্টাল সম্পূর্ণ ঝামেলামুক্ত সহজে ব্যবহার করা যায়।
সম্প্রতি স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে লিকুইড ক্রিস্টাল মোবাইল স্ক্রিন প্রোটেক্টর ডিজিটাল ট্রেন্ড টপ টেক ২০১৫ অ্যাওয়ার্ড লাভ করে।
বাংলদেশে পণ্যটি বাজারজাতের জন্য থ্রিসিক্সটি টেকনোলজিস লিমিটেড সম্প্রতি এর উৎপাদনকারী প্রতিষ্ঠান জিটিএন ইনোভেশনস-এর সঙ্গে  চুক্তিবদ্ধ হয়েছে। বিস্তারিত জানতে ভিজিট করুন:

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top