সকল মেনু

১কোটি ৩৫লাখ টাকার ১লাখ ১৪হাজার টাকার ট্যাবলেট সহ ভারতীয় পণ্য উদ্ধার

unnamedএসএস মিঠু , জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আটাপাড়া সীমান্তে  পৃথক অভিযানে  ১কোটি ৩৪লাখ ৫৩হাজার টাকা মূল্যের বিপুল পরিমাণ আমদানি নিষিদ্ধ ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেট  ও বিয়ার সহ  রহিতুল ইসলাম (৪৮ ) নামে এক  মাদক পাচারকারিকে আটক করেছে  বিজিবি । রোববার রাত ৯টা থেকে রাত ১১টার মধ্যে যথাক্রমে আটাপাড়া সীমান্তের স্লুইচগেট ও কয়া এলাকা থেকে এ সব যৌন উত্তেজক  ট্যাবলেট ও বিয়ার গুলো উদ্ধার করা হয়। জয়পুরহাটের ৩বর্ডার গার্ড ব্যাটালিয়ন- বিজিবি’র সহকারি পরিচালক আবু সাইদ মৃধা জানান, রোববার আনুমানিক রাত ৯টার দিকে পাঁচ জনের একটি চোরাচালান দল তিনটি বস্তায় বিপুল পরিমান ভারতীয়  মাদক ও যৌন উত্তেজক জাতীয় ট্যাবলেট ভরিয়ে নিয়ে জেলার পাঁচবিবি উপজেলার আটাপাড়া সীমান্ত পেরিয়ে বাংলাদেশের অভ্যন্তরে  প্রবেশ করে।ওই সময় বিজিবির একটি টহল দল তাদের দেখে ফেললে চোরাচালানিরা  স্লুইচগেট এলাকায়  বস্তাগুলো দ্রুত অন্ধকারে  পালিয়ে যায়।ওই বস্তাগুলো ভেতর থেকে ১কোটি ৩৪লাখ ৫৩হাজার টাকা মূল্যের ৭৩হাজার ৯শ’২০পিস ভারতীয় টার্গেট ট্যাবলেট, ২০হাজার পিস ডেক্সিন ট্যাবলেট, ২০হাজার পিস প্রাকটিন ট্যাবলেট, ৭৫টি শাড়ী, ৮০ পিস শার্ট, ৪হাজার ৮শ’৪০পিস চকলেট এবং ৯০টি ষ্টীলের প্লেট উদ্ধার করা হয়।’

অপর দিকে প্রায় একই সময়ে পৃথক অভিযানে  ওই একই উপজেলার  কয়া সীমান্তের  ২৮৩/১৯-এস নম্বর মেইন পিলার থেকে  ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ৫বোতল ভারতীয়  বিয়ারসহ  রহিতুল ইসলাম (৪৮ ) নামে এক  মাদক পাচারকারিকে  আটক করেছে বিজিবি।

আটককৃত রহিতুল ইসলাম পাঁচবিবি উপজেলার সীমান্ত সংলগ্ন চেঁচড়া গ্রামের মৃত আইজ উদ্দিনের ছেলে।সোমবার তাকে পাঁচবিবি থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মাদক পাচার মামলা দায়ের করা হয়েছে ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top