সকল মেনু

শুরুতেই বিদায় ম্যাককালামের

McCullum1-1427601420 McCullum1-1427601420  ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপের একাদশ আসরের ফাইনালে মুখোমুখি হয়েছে দুই আয়োজক দেশ অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড। রোববার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) শিরোপা নির্ধারণী এই ম্যাচে টস জিতে ব্যাট করছে নিউজিল্যান্ড। ব্যাট করতে নেমে শুরুটা মোটেই ভালো হয়নি নিউজিল্যান্ডের। দলীয় ১ রানেই ফিরে গেছেন ব্রেন্ডন ম্যাককালাম। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪ ওভার শেষে কিউইদের সংগ্রহ ১ উইকেটে ১৭ রান। ব্যাট করছেন মার্টিন গাপটিল ও কেন উইলিয়ামসন। অস্ট্রেলিয়ার পেসার মিচেল স্টার্কের করা ইনিংসের প্রথম ওভারের পঞ্চম বলে বোল্ড হয়ে সাজঘরের পথ ধরেন ব্রেন্ডন ম্যাককালাম। এদিন রানের খাতাই খুলতে পারেননি কিউই অধিনায়ক। এই ম্যাচে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড দুই দলই তাদের সেমিফাইনালের একাদশ অপরিবর্তিত রেখেছে। অস্ট্রেলিয়া দল : মাইকেল ক্লার্ক (অধিনায়ক), অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, শেন ওয়াটসন, গ্লেন ম্যাক্সওয়েল, ব্র্যাড হ্যাডিন, জেমস ফকনার, মিচেল জনসন, মিচেল স্টার্ক ও জস হ্যাজেলউড।

নিউজিল্যান্ড দল : ব্রেন্ডন ম্যাককলাম (অধিনায়ক), মার্টিন গাপটিল, কেন উইলিয়ামসন, রস টেলর, কোরি অ্যান্ডারসন, গ্র্যান্ট এলিয়ট, লুক রনকি, ড্যানিয়েল ভেটোরি, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট ও ম্যাট হেনরি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top