সকল মেনু

সাতক্ষীরার ভোমরায় চাল ভেঙে চাপা পড়ে নিহত দুই

 index সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার ভোমরাস্থল বন্দরে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান চলার সময় টিনের চাল ভেঙে চাপা পড়ে নিহত হয়েছে দুজন। স্থানীয় লক্ষ্মীদাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনে এই অনুষ্ঠান চলছিল। এই ঘটনায় আহত হয়েছে আরো দুজন। শনিবার রাত সাড়ে ১০টার দিকে ভোমরা স্থল বন্দর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতক্ষীরার দেবহাটা উপজেলার কুলিয়াবেলের ডাঙ্গা গ্রামের সফি সরদারের ছেলে সাদ্দাম হোসেন (২৫) ও সদর উপজেলার পুষ্পকাঠি গ্রামের রমজান আলীর ছেলে মোশারফ হোসেন (২১)।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় হতাহতদের উদ্ধার তৎপরতা চালায়।

ভোমরা স্থল বন্দর কর্মচারী অ্যাসোসিয়েশনের বন্দরবিষয়ক সম্পাদক আব্দুল সাত্তার জুয়েল হটনিউজ২৪বিডি.কমকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, রাতে ভোমরা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাতে অনুষ্ঠান চলাকালে হঠাৎ করে টিনের চাল ভেঙে পড়ে। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আহত হয় দুজন।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্বাধীনতা দিবস উপলক্ষে লক্ষ্মীদাড়ি প্রাইমারি স্কুল মাঠে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে ব্যাপক জনসমাগম হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার চৌধুরি মঞ্জুরুল কবীর।

এ সময় অনেকেই মাঠে জায়গা না পেয়ে স্কুলের টিনের চালের উপর ওঠে অনুষ্ঠান দেখছিলেন। এক পর্যায়ে চাল ও দেওয়ালের এক অংশ ধসে পড়ে ঘটনাস্থলেই মারা যান ওই দুজন। আহত দুজনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ শেখ হটনিউজ২৪বিডি.কমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top