সকল মেনু

জয়পুরহাটে গণমিছিল ও সমাবেশ

 unnamed  এসএস মিঠু ,জয়পুরহাট: জয়পুরহাটে  হরতাল ও অবরোধের নামে দেশব্যাপি বিএনপি ও জামায়াত-শিবিরের জ্বালাও-পোড়াও এবং ককটেল ও   পেট্রোল বোমা মেরে পুড়িয়ে মানুষ  হত্যা সহ বিভিন্ন নাশকতার বিরুদ্ধে সর্বস্তরের জনগণকে রুখে দাঁড়াতে বিশাল গণমিছিল ও  সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । শনিবার বিকাল ৫টায় জেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে  শহরের জয়পুরহাট কেন্দ্রীয় ঈদগাহ ময়দান থেকে বের হয়ে গণমিছিলটি  জয়পুরহাট সার্কিট হাউসের সামনে গেলে সেখানে অপেক্ষমান জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে সমবেত হওয়া আরও অন্তত: ১০হাজার নানা শ্রেনী-পেশা ও বয়সের মানুষ তাতে যোগ দেয়।

পরে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন- এমপি’র নেতৃত্বে  জেলা,উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ,যুব লীগ,শ্রমিক লীগ,মহিলা আওয়ামী লীগ,যুব মহিলা আওয়ামী লীগ,স্বেচ্চাসেবক লীগ,ছাত্র লীগ সহ বিভিন্নশ্রেণী পেশার নেতৃবৃন্দের অংশ গ্রহনে সার্কিট হাউস থেকে গণমিছিলটি  হরতাল ও অবরোধের নামে নাশকতা সৃষ্টিকারি বিএনপি ও জামায়াত-শিবিরের বিরুদ্ধে নানা শ্লোগান দিতে দিতে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে গণমিছিলটি ব্যস্ততম শহরের প্রানকেন্দ্র-  শহীদ ডা.আবুল কাশেম ময়দানে গিয়ে শেষ হয়।পরে সেখানে বিশাল গণসমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামছুল আলম দুদু -এমপি’র সভাপতিত্বে ওই গণ সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন- এমপি এবং জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জয়পুরহাট জেলা পরিষদের প্রশাসক এসএম সোলায়মান আলী ।

বক্তারা অবিলম্বে দেশব্যাপি চলমান রাজনৈতিক সহিংসতা ও সকল প্রকারের নাশকতা বন্ধে বিএনপি  ও জামায়াত-শিবিরের বিরুদ্ধে সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়িয়ে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।একই সাথে দেশে নৈরাজ্য ও অস্থিতিশীলতা সৃষ্টিকারিদের বিরুদ্ধে  ওই সব প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের প্রতি জোর দাবি জানানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top