সকল মেনু

কাঁচামাল ব্যবসায়ীকে কুপিয়ে দেড় লাখ টাকা ছিনতাই

 TEJGAONস্টাফ করেসপন্ডেন্ট, হটনিউজ২৪বিডি.কম,ঢাকা : রাজধানীর তেজগাঁও থানার সামনে এক কাঁচামাল ব্যবসায়ীকে কুপিয়ে দেড়লাখ টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা। গতকাল (শুক্রবার) রাতে এ ঘটনা ঘটে। ব্যবসায়ীর নাম রিপন গাজী (২৮) তার বাবা আব্দুর রশিদ গাজী। বাড়ি চাঁদপুরের বাবুর হাটে। তিনি মিরপুর ১০ নম্বরের ভাড়া বাসায় থাকেন।

আহত ব্যক্তি এবং তার ছোটভাই শাহাদাত হোসেন জানান, শুক্রবার রাতে মিরপুর ১০ নম্বরের বাসা থেকে ব্যবসাস্থল কারওয়ান বাজারের উদ্দেশ্যে বের হয়ে বাসস্ট্যান্ডে এসে দাঁড়ান রিপন। এসময় কারওয়ান বাজার ডাক হাঁকতে হাঁকতে চালকসহ ৩/৪জনের একটি পিকআপ এসে সামনে দাঁড়ালে রিপন গাজী তাতে উঠে যান। পিকআপে যাত্রীবেশে থাকা ছিনতাইকারীরা কারওয়ানবাজার থানার সামনে আসা মাত্র গাড়ীর ভেতর তাকে এলোপাতাড়ি কুপিয়ে আঘাত করে তার সঙ্গে থাকা ১লাখ ৪৮হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় তিনি গাড়ি থেকে লাফ দিয়ে বাইরে ছিঁটকে পড়েন। তার আর্তচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে মিরপুর ১০ নম্বরের আল-হেলাল হাসপাতালে নিয়ে যায়।

আহত ব্যক্তি জানান, তিনি যৌথভাবে মিন্টু, শামীম ও সোহেল নামের তিনজনের সঙ্গে কারওয়ান বাজারে কাঁচামাল সরবরাহের ব্যবসা করেন।

অপর দিকে যাত্রাবাড়ি ভাঙা প্রেস এলাকায় শুক্রবার রাত সোয়া দুইটার দিকে কামাল হোসেন (৩৫) নামের এক ঝুট ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে তারকাছে থাকা ৪৬ হাজার টাকা, দুটি মোবাইল সেট নিয়ে যায় ছিনতাইকারীরা।

আহত অবস্থায় মনির হোসেন নামের এক পথাচারি তাকে উদ্বার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। কামাল হোসেন  যাত্রবাড়ির মৃধাবাড়ির বাসিন্দা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top