সকল মেনু

জাজ যে কারণে মাহিকে নিয়ে কাজ করেন

বিনোদন প্রতিবেদক: চিত্রনায়িকা মাহিয়া মাহির চলচ্চিত্রে অভিষেক ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার ভালোবাসার রং সিনেমার মাধ্যমে। এর পর জাজের অন্যরকম ভালবাসা, পোড়ামন, ভালবাসা আজ কাল, তবুও ভালোবাসা, অগ্নি, দেশা- দ্য লিডার, দবির সাহেবের সংসার, অনেক সাধের ময়না সিনেমায় কাজ করেন তিনি। এ ছাড়া যৌথ প্রযোজনার সিনেমা রোমিও বনাম জুলিয়েটেও অভিনয় করেছেন এ অভিনেত্রী।

তাছাড়া জাজের আরও কিছু সিনেমায় কাজ করেছেন মাহি। জাজ তাদের সব সিনেমাতে নায়িকা হিসেবে মাহিকে নিয়ে থাকেন। জাজের সিনেমায় মাহিকে কেন নেয়া হয়, এমন প্রশ্ন অনেকের। এ প্রশ্নের উত্তর জানতে রাইজিংবিডি কথা বলেন জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে।

এ প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা আলিমুল্লাহ খোকন বলেন, ‘বাংলাদেশের চলচ্চিত্রে অভিনয়শিল্পীরা বিভিন্ন হাউজের সঙ্গে কাজ করছেন। তাদের সিডিউল নিয়ে অনেক ঝামেলা হয়। তারা আমাদের সময় মতো কাজ করতে পারে না। অন্যান্য সিনেমার শুটিং থাকে। মাহি এসব ঝামেলা থেকে মুক্ত। মাহি আমাদের কাজ করে তাই ওর সিডিউল নিয়ে কোন সমস্যা হয় না।’

তিনি আরও বলেন, ‘মাহি এখনো টপ ক্লাশ অভিনেত্রী। তাকে দিয়ে কাজতো করাতেই পারি। তার অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। তিনি সঠিক সময় শুটিং সেটে হাজির হন। যতদিন তার মধ্যে এ গুণ থাকবে ততদিন মাহিকে দিয়ে কাজ করাব।’

মাহি এখন জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনার সিনেমা অগ্নি-টু’র শুটিংয়ের জন্য থাইল্যান্ডে ফাইটের প্রশিক্ষণ নিচ্ছেন। চলতি মাসের ১৮ তারিখ থেকে এ সিনেমার শুটিং শুরু হবে।

বাংলাদেশের নির্মাতা ইফতেখার চৌধুরী এবং ভারতের চিত্রপরিচালক হিমাংশু যৌথভাবে তৈরি করছেন এ সিনেমাটি। এতে মাহির বিপরীতে অভিনয় করবেন পশ্চিমবঙ্গের অভিনেতা ওম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top