সকল মেনু

সালাউদ্দিনকে পরিবারের কাছে ফেরতের দাবি- সুরঞ্জিত সেনগুপ্তের

 স্টাফ করেসপন্ডেন্ট,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা:ঢাকা: বিএনপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে খুঁজে বের করে তার পরিবারের কাছে ফেরত দেওয়ার দাবি জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।শুক্রবার (১৩ মার্চ) দুপুরে রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ দাবি জানান। চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে এ আলোচনা সভার আয়োজন করে ‘নৌকা সমর্থক গোষ্ঠী’। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উদ্দেশে সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, বিএনপি নেতা সালাউদ্দিন উত্তরে না দক্ষিণে, উপরে না পাতালে রয়েছেন, খুঁজে দেখে তাকে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়ার দাবি জানাচ্ছি। তিনি বলেন, খালেদা জিয়া কিছুদিন পরপর একেক জন মুখপাত্র বানান। তার মুখ দেখা যায় না, পাত্রকেও খুঁজে পাওয়া যায় না। অথচ মিডিয়াতে তাদের প্রেসনোট চলে আসে। উনি যদি নিজেই নিজেকে নিখোঁজ করে রাখেন, তাহলে আমাদের কী করার আছে!

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সংবাদ সম্মেলনের কথা উল্লেখ করে তিনি বলেন, তিনমাস পর শুক্রবার তিনি সাংবাদিকদের সামনে আসবেন। তাকে মনে রাখতে হবে, এখন পর্যন্ত তিনি ১শ’ ৩২ জন মানুষকে হত্যা ও সাড়ে ছয় হাজার গাড়ি পুড়িয়ে ছাই করেছেন। এ সবকিছুর দায় তাকে নিতে হবে।

খালেদা জিয়াকে অবশ্যই সাংবাদিকদের সামনে দোষ স্বীকার করতে হবে। নইলে সংবাদ সম্মেলনে তাকে বলতে হবে, গত তিনমাসে তার কী অর্জন!

ডিসিসি নির্বাচনে বিএনপি-কে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ককটেল বোমা আর পেট্রোল বোমা মেরে আন্দলনে সফল হওয়া যায় না। সামনে সিটি করপোরেশন নির্বাচন, আশা করবো, সেই নির্বাচনে আপনারা অংশ নিয়ে গণতন্ত্রের পথে ফিরে আসবেন।

সুরঞ্জিত বলেন, এর পরও যদি নির্বাচনের দিকে না এসে অন্ধকারের দিকেই থাকেন, তাহলে মনে রাখতে হবে, অন্ধকার আরও অন্ধকারের দিকে ঠেলে দেয়। আপনার আন্দোলন ব্যর্থ হয়েছে। আগামীতে দলও ব্যর্থ হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মো. সেলিম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top