সকল মেনু

জয়পুরহাটে ধর্ষণ মামলায় ১জনের যাবজ্জীবন

 এসএস মিঠু  ,জয়পুরহাট: জয়পুরহাটে নারী ও শিশু নির্যাতন মামলায় ধর্ষনের দায়ে বৃহস্পতিবার মীর শহীদ আলী নামের এক ধর্ষক কে যাবজ্জীবন কারাদন্ড ও ১০হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ১বছরের কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত।
জয়পুরহাট জেলা জজ আদালত সুত্রে জানা গেছে,গত ২০০৭সালে জেলার পাঁচবিবি উপজেলার রতনপুর গ্রামের মৃত চানমিয়ার  পুত্র মীর শহীদ আলী একই উপজেলার রাইপুর গ্রামের নিলুফা নামের এক মহিলাকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে অবাধ অবৈধ মেলামেশা করে।এরই এক পর্যায়ে ওই মহিলা অন্তসত্ত্বা হয়ে পড়লে সে মীর শহীদকে বিয়ের চাপ দেয় কিন্তু সে বিয়েতে রাজী না হওয়ায় ধর্ষিতা বাদী হয়ে জেলা নারী ও শিশু নির্যাতন  ট্রাইব্যুনালে মামলা দায়ের করে  যার মামলা নম্বর ৯৯/২০০৭ । দীর্ঘ শুনানি শেষে স্বাক্ষী প্রমানের ভিত্তিতে জয়পুরহাট জেলা নারী ও শিশু ট্রাইবুনাল-১ এবং জেলা ও দায়রা জজ কে এম জুলফিকার আলী বৃহস্পতিবার ধর্ষককে যাবজ্জীবন কারাদন্ড ও ১০হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১বছরের কারাদন্ডের আদেশ দেন। আদালত জানায়,ঘটনার পর থেকেই এ সাজাপ্রাপ্ত আসামী পলাতক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top