সকল মেনু

আজ বৃহস্পতিবার : রাশিফল

মেষ:
কর্মসূত্রে দূরভ্রমণের খবর পেতে পারেন। উচ্চশিক্ষা বা গবেষণায় আকস্মিক বাধা। মাতৃস্থানীয়া অপরিচিতার আনুকূল্যে বিপদ থেকে উদ্ধার।

বৃষ:
জ্ঞাতিশত্রুর চক্রান্তে বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে বিরোধ বাড়বে। হাড় ও স্নায়ুর রোগে ভোগান্তি। প্রেমপ্রণয়ে জটমুক্তি।

মিথুন:
মানবিক সদ্ব্যবহারে শত্রুমুক্তির সম্ভাবনা। শেয়ারে বা ফাটকায় বাড়তি লগ্নির শুভ দিন। ঠিক সিদ্ধান্ত নেওয়ায় পারিবারিক সমস্যার সমাধান।

কর্কট:
ব্যবসায় বাড়তি বিনিয়োগের জন্য আর্থিক পরিকল্পনা। পারিবারিক দায়িত্ব পালন নিয়ে মা-বাবার সঙ্গে মনোমালিন্য। শ্লেষ্মাধিক্য ও জ্বরাদি পীড়া ভোগাবে।

সিংহ:
অনৈতিক পথে উপার্জনের ফাঁদ চিনতে না-পারলে বিপদ। সন্তানকে ঘিরে সাংসারিক অশান্তি। ভ্রমণের পরিকল্পনা বানচাল হতে পারে।

কন্যা:
বাকসংযমের অভাবে স্বজনমহলে মানহানির আশঙ্কা। ন্যায্য পাওনা পেতে বিলম্ব হতে পারে। লটারি বা ফাটকায় প্রাপ্তিযোগ।

তুলা:
নতুন কর্মোদ্যোগে সাফল্যের সূচনা। ঈর্ষাকাতর সহকর্মীর কূট চালে বিপত্তির আশঙ্কা। সম্পত্তি ক্রয়বিক্রয় নিয়ে পরিবারে মতবিরোধ।

বৃশ্চিক:
কর্মক্ষেত্রে অপ্রিয় বাক্য এড়িয়ে মধুর ব্যবহারে কার্যোদ্ধার। বিভিন্ন শারীরিক সমস্যা বিব্রত করবে। বিলম্ব হলেও উচ্চশিক্ষায় সুযোগ আসতে পারে।

ধনু:
পরিচিত ব্যক্তির প্রতারণায় অর্থক্ষতি ও বিশ্বাসভঙ্গের বেদনা। বহু দিনের বকেয়া অর্থ ফেরত পেতে পারেন। সংক্রমণ ও টনসিলের সমস্যা ভোগাবে।

মকর:
মাত্রাছাড়া ভাবাবেগ থেকে আত্মীয়মহলে বিপত্তি ঘটতে পারে। সম্পত্তি ক্রয়ের পরিকল্পনায় হঠাত্ বাধা। জলপথে ভ্রমণ এড়ানোই ভাল।

কুম্ভ:
কর্মে সুনাম ও প্রতিপত্তি বৃদ্ধি। বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের সূত্রে নামী প্রতিষ্ঠানে কর্মসংস্থানের সুযোগ আসতে পারে। বাক্যালাপে সংযত না-হলে বিপত্তির আশঙ্কা।

মীন:
কর্মক্ষেত্রে অস্থিরতা বেড়ে চলায় হতাশা বাড়বে। জ্ঞাতিশত্রুর চক্রান্তে পৈতৃক সম্পত্তি লাভে সংশয়। কলাকুশলীদের শুভ দিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top