সকল মেনু

সাতক্ষীরার ছয়ঘরিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় গৃহবধু নিহত : আহত-১

সড়ক দুর্ঘটনা_10সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা-যশোর মহাসড়কের ছয়ঘরিয়া নামক স্থানে ওষুধবাহী একটি পিক-আপের ধাক্কায় মটরসাইকেল আরোহী তাসলিমা খাতুন (২৬) নামের এক গৃহবধু ঘটনাস্থলে নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন নিহতের স্বামী শরীফ আহসান। সোমবার দুপুরে এ দূর্ঘটনাটি ঘটে।
সাতক্ষীরা সদর থানার ওসি ইমদাদ শেখ জানান, কলারোয়া উপজেলার তুলসীডাঙ্গা গ্রামের অধিবাসী ও কলারোয়া পৌরসভার কর্মচারী শরীফ আহসান মটরসাইকেল যোগে তার স্ত্রী ও শিশু কন্যা পায়েলকে নিয়ে সাতক্ষীরায় আসছিলেন। পথিমধ্যে ছয়ঘরিয়া মোড়ে বিপরীত দিক থেকে আসা যশোর গামী এসিআই কোম্পানীর একটি ঔষধবাহী পিকআপ মটরসাইকেলটিকে ধাক্কা দিলে পিকআপের চাকায় পিস্ট হয়ে তাসলিমা ঘটনাস্থলেই নিহত হন। এ সময় আহত হন তার স্বামী। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান। এদিকে পুলিশ ঘাতক পিকআপটিকে সদর উপজেলার ঝাউডাঙ্গা এলাকা থেকে আটক করে। তবে, পিকআপের চালক এ সময় পালিয়ে যেতে সক্ষম হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top