সকল মেনু

জ্বালাও পোড়াও করে কোন লাভ হবে না : মোহাম্মদ নাসিম

DSC03776সিরাজগঞ্জ প্রতিনিধি : ১৪ দলের সমন্বয়ক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন বিএনপি দেশে অবরোধ হরতাল দিয়ে মানুষ পুড়িয়ে মারছেন। জ্বালাও পোড়াও করে কোন লাভ হবে না, আওয়ামীলীগের নেতা কর্মীরা সর্বক্ষন মাঠে আছে, এই মাসের মধ্যে সব কিছুর সমাধান হবে  ।
তিনি আজ দুপুরে উত্তর বঙ্গের প্রবেশ দ্বার বঙ্গবন্ধু সেতু পশ্চিম সিরাজগঞ্জের কড্ডা মোড়ে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা ১৪ দল আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেন। জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্ব্য রাখেন সাম্যবাদী দলের সভাপতি সাবেক শিল্প মন্ত্রী দিলীপ বড়ুয়া, ওয়াকার্ষ পাটির সাধারন সম্পাদক ফজলে হোসেন বাদশাহ এমপি, রাজশাহী বিভাগীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবাু সাঈদ মাহমুদ স্বপন এমপি, সিরাজগঞ্জ সদও আসনের সাংসদ সদস্য অধ্যাপক হাবিবে মিল্লাত মুন্নু, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সেলিনা বেগম স্বপ্না সহ ১৪ দলের কেন্দ্রিয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top