সকল মেনু

এদেশের মানুষ ভয় কে জয় করে হরতাল অবরোধ প্রত্যাখান করেছে : নাসিম

SIRAJGANJ 1ST VISION CRICKET LIG OPENING PHOTO  08-03-15দিলীপ গৌর, সিরাজগঞ্জ প্রতিনিধি : স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন এদেশের মানুষ ভয় কে জয় করে হরতাল অবরোধ প্রত্যাখান করেছে। বিএনপি যে হরতাল অবরোধ ডাকে কোথায় হরতাল অবরোধ,খালেদ্ াজিয়া গুলশানে বসে মানুষ খুন হত্যার উৎসব চালিয়ে যাচ্ছেন,বোমা বাজী চালিয়ে যাচ্ছেন, তিনি এখন জন বিচ্ছিন্ন হয়েপড়েছেন ,তিনি এখন আর জনগনের নেত্রী নাই তিনি এখন জঙ্গীবাদির নেত্রীতে পরিনত হয়েছেন। রবিবার সকালে সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত প্রথম বিভাগ ক্রিকেট লীগের উদ্ধোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনিএসব কথা বলেন।
এর আগে সকালে সিরাজগঞ্জ শহীদ শামছুদ্দিন স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত সৈয়দ স্পিনিং এ্যান্ড কটন মিলস প্রথম বিভাগ ক্রিকেট লীগের শুভ উদ্ধোধন করা হয়। উদ্ধোনী অনুষ্ঠানে প্রধান অতিতি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য  ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম। শান্তির পায়রা কবুতর  ও বেলুন উরিয়ে খেলা উদ্ধোধন করেন সিরাজগঞ্জ –কামারখন্দ আসনের জাতীয় সংস্দ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না। জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ বিল্লাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্ধোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন , সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না ,সাবেক মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রী ,সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাষ,পুলিশ সুপার মোঃ এমরান হোসেন  , সিভিল সার্জন ডাঃ শামসুদ্দিন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, চেম্বার প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গাজী শফিকুল ইসলাম শফি, জেলা যুবলীগের সভাপতি মঈনুদ্দিন খান চিনু, সাধারন সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হাকিম,জেলা ছাত্র লীগের সভাপতি আসাদুজ্জামান সোহেল,সাধারন সম্পাদক  জাকির হোসেনসহ অন্যন্যরা উপস্থিত ছিলেন।
উদ্ধোধনী খেলায় অংশ গ্রহন করে রহমতগঞ্জ ইয়ং এসোসিয়েশন বনাম  একক সংঘ ক্লাব। টসে জিতে একক সংঘ ব্যাট করার সিদ্ধান্ত গ্রহন করে। দীর্ঘ্য এক যুগ পরে সিরাজগঞ্জে প্রথম বিভাগ ক্রীকেট লীগের আয়োজনে স্টেডিয়ামে একটি উৎসক মুখর পরিবেশ বিরাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top