সকল মেনু

টসে জিতে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া

aaron-finchক্রিড়া প্রতিবেদক : কোয়ার্টার ফাইনালের পথে আরো এগিয়ে যেতে সিডনিতে বিগ ম্যাচে বাংলাদেশ সময় সকাল সাড়ে নয়টায় মুখোমুখি হয়েছে অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কা। গুরুত্বপূর্ণ এই ম্যাচে টসে জিতে ব্যাট করছে অস্ট্রেলিয়া। শেষ খবর পাওয়া পর্যন্ত অজিদের সংগ্রহ ৬ ওভারে ১ উইকেটে ৩২ রান।

অ্যারন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নার ওপেনিংয়ে নেমে বেশ দেখে-শুনে ব্যাট করছিলেন।  নিজের তৃতীয় ওভারে বোলিংয়ে এসে অজি শিবিরে আঘাত হানেন লঙ্কার তুরুপের তাস মালিঙ্গা। দলীয় ১৯ রানে ওয়ার্নারকে ৯ রান করে সাজঘরে ফেরান তিনি।  এরপর, ফিঞ্চের সাথে যোগ দিয়েছেন স্টিভেন স্মিথ।

চার ম্যাচ শেষে ৬ পয়েন্ট নিয়ে পুল এ ২য় স্থানে রয়েছে শ্রীলঙ্কা। সমান ম্যাচ শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ ৫ পয়েন্ট। তাই কোন সমীকরণের হিসাব এড়াতে দু দলই জয়ের জন্য মরিয়া। যদিও পরিসংখ্যান কথা বলছে অজিদের পক্ষে। এখন পর্যন্ত দু’দলের ৯০ দেখায় ৫৫টি জয় পেয়েছে অজিরা।  ইনজুরির কারণে প্যাট কমিন্স নেই লঙ্কানদের বিপক্ষে অজি একাদশে।

অন্যদিকে, দারুণ সময় পার করছে সাবেক চ্যাম্পিয়নরা। ব্যাট হাতে রানের ফুলকি ছোটাচ্ছেন সাঙ্গাকারা, জয়াবর্ধনে ও দিলশান। বল হাতে খুব একটা সুবিধা না করতে না পারলেও, এখনও নিজের সেরাটা দেয়ার জন্য লড়াই করছেন লঙ্কান দলের প্রধান অস্ত্র লাসিথ মালিঙ্গা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top