সকল মেনু

কৃষকরাই দেশের অর্থনীতির মূল চালিকা শক্তি : এমপি আনার

এস.আই মল্লিক, ঝিনাইদহ : ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার বলেছেন, কৃষকরাই দেশের অর্থনীতির মূল চালিকা শক্তি। তাই আওয়ামী লীগ সরকার কৃষক ও কৃষির প্রতি অধীক গুরুত্ব দিয়েছে। শনিবার দুপুরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও উপজেলা প্রশাসন আয়োজিত তিনদিন ব্যাপী উপজেলা কৃষি ও প্রযুক্তি মেলা-২০১৫ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কালীগঞ্জ  উপজেলা নির্বাহী অফিসার মানোয়ার হোসেন মোল্লার সভাপতিত্বে কৃষি ও প্রযুক্তি মেলায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, উপজেলা ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান মতি।  স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোশাররফ হোসেন।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাহতাব উদ্দীন ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক শরিফুল ইসলাম, উপজেলা কৃষকলীগ প্রস্তাবিত কমিটির সভাপতি মতলেব খা, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আলী হোসেন অপু, আ’লীগ নেতা নজরুল ইসলাম ছানা, উপ-সহকারি কৃষি কর্মকর্তা মতিয়ার রহমান, কৃষক আতিয়ার রহমান, আমিনুর রহমান তপু প্রমুখ।
উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও উপজেলা প্রশাসন আয়োজিত এবং মুজিবনগর সমন্বিত কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় উদ্বোধন হওয়া এ মেলা চলবে আগামী ৯ মার্চ পর্যন্ত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top