সকল মেনু

শনিবার ইয়াং বাংলার জয়বাংলা কনসার্ট

নিজস্ব প্রতিবেদক,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: তরুণদের ৭ মার্চের অনুপ্রেরণায় অনুপ্রাণিত করতে ইয়াং বাংলা আয়োজন করছে জয়বাংলা কনসার্ট। সেন্টার ফর রিচার্স অ্যান্ড ইনফরমেশনের তত্ত্বাবধানে ও ইয়াং বাংলার আয়োজনে শনিবার (০৭ মার্চ) দুপুর ১টায় রাজধানীর বনানীর আর্মি স্টেডিয়ামে এ কনসার্টটি শুরু হবে। এতে গান পরিবেশন করবে- ব্যান্ডদল ওয়ারফেইজ, আর্টসেল, অর্ণব অ্যান্ড ফ্রেন্ডস, ক্রিপটিক ফ্রেইড, শিরোনামহীন, নেমেসিস, আর্বোভাইরাস ও শুন্য। ব্যান্ডদলগুলো নিজেদের গানের পাশাপাশি গাইবে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের অমর গানগুলো। যে গান ১৯৭১ সালে মুক্তিযোদ্ধাদের উজ্জীবিত করেছিল জীবন বাজি রাখতে। ১৯৭১ সালের এই দিন (০৭ মার্চ) হাজার বছরের পরাধীনতার শৃঙ্খল থেকে বেরিয়ে আসতে বঙ্গবন্ধুর উত্তাল ভাষণ বাংলার মুক্তিকামী জনতাকে ঐক্যবদ্ধ করেছিল। দেশের সম্ভাবনাময় সব অর্জনের সূচনা ও প্রচারের জন্য ইয়াং বাংলা এক সোপান হিসেবে কাজ কর‍ার লক্ষে যাত্রা শুরু করেছে।

ইয়াং বাংলা রুপকল্প-২০২১ বাস্তবায়নের লক্ষে গঠিত সম্মিলিত তারুণ্যের কণ্ঠস্বর। দেশের সব যুবকদের সম্মিলিত করে জাতীয় উন্নয়ন প্রক্রিয়ায় অন্তর্ভুক্ত করতে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top