সকল মেনু

জয়পুরহাটে প্রতারণা মামলায় ভূয়া সাংবাদিক রানা গ্রেফতার

 এসএস মিঠু ,জয়পুরহাট: জয়পুরহাট পৌর এলাকার খঞ্জনপুর এলাকা থেকে সাংবাদিক পরিচয় দানকারী এমএ জলিল রানা(৩৪) নামে এক প্রতারক কে গ্রেফতার করেছে জয়পুরহাট থানা পুলিশ। বুধবার বিকাল ৫টার দিকে তাকে খঞ্জনপুরস্থ তার ভাড়া নেয়া বাসা থেকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেন জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন । গ্রেফতারকৃত এমএ জলিল রানা বগুড়ার কাহালু উপজেলার জিন্নাপাড়া গ্রামের মৃত আব্বাস মুন্সীর ছেলে। পুলিশ সূত্রে জানা গেছে, ২০১২ সালে বগুড়ার দুপচাচিয়া থানায় জনৈক এক ব্যক্তির কাছ থেকে চাকুরী দেয়ার নাম করে মোটা অঙ্কের টাকার উৎকোচ গ্রহন করে। এ ঘটনায় ওই ব্যক্তি বাদী হয়ে বগুড়ার দুপচাঁচিয়া থানায় তার বিরুদ্ধে একটি প্রতারণা মামলা দায়ের করলে তারই ওয়ারেন্ট মূলে বুধবার জয়পুরহাট থানা পুলিশ তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়।

জয়পুরহাট থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আলিম জানান,দুপচাঁচিয়া থানায় দায়েরকৃত মামলা নং ৬/২০১২ইং এবং দন্ডবিধির ৪০৬/৪২০/৫০৬ ধারায় তার বিরুদ্ধে ওই থানায় মামলা হয়। পরে দুপচাচিয়া থানা থেকে জয়পুরহাট সদর থানায় মামলাটির ওয়ারেন্ট কপি পৌঁছিলে তাকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশ তার কাছ থেকে ঢাকা ও বগুড়া থেকে প্রকাশিত একাধিক পত্রিকার পরিচয়পত্র উদ্ধার করেছে ।’

উল্লেখ্য,এর আগে ৩বার সাংবাদিক পরিচয়ে বিভিন্ন প্রতারণার অভিযোগে এমএ জলিল রানাকে জয়পুরহাট থানা পুলিশ গ্রেফতার করেছিল ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top