সকল মেনু

খালেদা জিয়াকে গ্রেফতারের দায়িত্ব আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর : হানিফ

মাকসুদুল আলম, চাঁদপুর প্রতিনিধি : আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, খালেদা জিয়াকে গ্রেফতারের দায়িত্ব আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর। যথাযথ আইনি প্রক্রিয়া শেষ করে তাকে অবশ্যই গ্রেফতার করা হবে। তিনি বলেন, একটি দেশের বৃহৎ একটি রাজনৈতিক দল যদি সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িয়ে পড়ে তাহলে তাদের মোকাবেলা করতে সময় লাগে। বর্তমান সরকার পরিস্থিতি অনেকটাই সামলে উঠেছে। খুব তাড়াতাড়িই দেশের অবস্থা স্বাভাবিক হয়ে আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
মাহবুবুল আলম হানিফ মঙ্গলবার সকালে চাঁদপুর হয়ে লক্ষীপুরে যাবার পথে সদর উপজেলার বাগাদি চৌরাস্তা মোড়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কতা বলেন। বাগাদি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন গাজী বিল্লাল সেখানে পথসভার আয়োজন করেছিলেন। হানিফ পথসভায় বক্তব্য না রাখলেও গাড়ি থেকে নেমে উপস্থিত জনতার সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তার সাথে ছিলেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও আ’লীগের সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর এমপি, আ’লীগের কেন্দ্রীয় নেতা বাবু সুজিত রায় নন্দী  ও সাবেক সংসদ সদস্য ফরিদুর নাহার লাইলি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top