সকল মেনু

আজ রবিবার : রাশিফল

মেষ (মার্চ ২১-এপ্রিল১৯) : মন সিক্ত হবে আজ অতিরিক্ত ভালোবাসা পেয়ে। ডেকে পাঠাবে গুরুস্থানীয় কেউ, হাতছানি দিয়ে ডাকবে দূরের কোনো ঘটনা। আপনার কর্মব্যস্ত একটি দিন কাটবে আজ। প্রতিমুহূর্তে প্রাপ্তির সঙ্গে আপনার যে বোঝাপড়া হচ্ছে তার একটি কিনারা মিলতে পারে আজ। ভ্রমণে বিস্তর আনন্দ পাবেন।

বৃষ (এপ্রিল২০-মে২০) : সব কিছু ভালো যাবে না শুরু থেকে শেষ পর্যন্ত। আর পৃথিবীর নিয়ম এটা। যে কেউ আজ আপানাকে দিয়ে খারাপ কাজ করিয়ে নিতে চাইবে। তাই এখনি সচেতন হোন। আপনার জন্য দুর্দান্ত সুবিধা আসবে শিক্ষাক্ষেত্রে। বাণিজ্যে আজ মন্দা গেলেও পাওনা টাকা ফেরত পাবেন। বেকারদের বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।

মিথুন (মে২১- জুন২০) : আজ সামনের দিকে এগিয়ে যাওয়ার দিন সব দ্বিধা ভুলে। মাস্তি করে নিন মনের মতো করে। যাদেরকে এড়িয়ে চলতেন, তারা আপনাকে সম্মান করে। আজ তা টের পাবেন। প্রেমিকার কাছে আপনাকে শাস্তি পেতে হবে ভুল কাজের জন্য। সম্পর্কের উন্নতি হবে প্রতিবেশির সঙ্গে। দূরযাত্রা শুভ।

কর্কট (জুন২১- জুলাই২২) : একটা ভালো খবর দিয়ে সকালটা শুরু হবে। দিনের ভুল দিনেই সংশোধন করে নিলে আর পড়তে হবে না সমস্যায়। বেশ চালাকিই করছেন নিজেকে বোকা মনে করে, চলুক না, এভাবেই চালিয়ে যান। আপনার ওপর গ্রহের প্রভাব খুব ভালো মতই পড়বে। আর্থিক সুবিধা থেকে বঞ্চিত হবেন আজকেও।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২) : আজ কর্মক্ষেত্রে পুরস্কৃত হবেন সুন্দর ব্যবহারের জন্য। আপনাকে তাড়া করবে নতুন কিছু কেনার লোভ। নতুন নতুন চাহিদা যোগ হতে থাকবে। নিজেকে কীভাবে ব্যস্ত রাখবেন তা আপনিই শুধু জানেন। নিজেকে আজকে ব্যস্ত রাখুন যেভাবেই হোক। অর্থের সন্ধান পাবেন দিনের শেষে। বিনিময় প্রথার মতো আজ মন বিনিময় হয়ে যাবে।

কন্যা (আগস্ট২৩- সেপ্টেম্বর২২) : আপনার দুরন্ত একটি দিন কাটবে ঘুরে ফিরে একই বিন্দুতে এসে মিলিত হবেন। যে কেউ আজ আপনাকে দিয়ে অর্থ উপার্জন করে নিবে। কিন্তু আপনাকে কিছুই দিবে না এমনটা আজ ঘটতে পারে। তাই সাবধান হোন! গাঁটের টাকা আজ গচ্চা যাওয়ার পরিস্থিতি এড়িয়ে চলুন। ভ্রমণের জন্য দিনটি অতীব শুভ।

তুলা (সেপ্টেম্বর২৩-অক্টোবর২২) : সারাটাদিন কীভাবে যাবে আজ তা বুঝে ফেলবেন দিনের শুরুতে নাস্তা করার সময়েই। পরিবারে কলহ পরিবারের বাইরে চলে যাওয়ার সম্ভাবনা আছে। কোনো ঝামেলায় জড়িয়ে যাবেন রাষ্ট্রের সঙ্গে। পুরাতন কিছু আজ নতুন করে আবিষ্কার করবেন। দিন দিন স্থির হয়ে যাচ্ছেন একেবারে এটা ঠিক নয় এখন আপনার দৌড়ানোর সময়।

বৃশ্চিক (অক্টোবর২৩-নভেম্বর২১) : কিছু আসে যায় না রাজনীতি করা বা না করাতে। কিন্তু আপনি যদি সত্যি কথাটা জায়গা মতো বলতে না পারেন তাহলেই দেখবেন আপনার কাঁধেই সওয়ার হবে সব ভূত। যা পারবেন তাই বলবেন, মিথ্যে বলার প্রয়োজন নেই অন্যের মন ভোলানোর জন্য। সহকর্মীরা কাজ দিয়েই আপনাকে মূল্যায়ন করবে। ব্যবসায়িরা মুনাফার মুখ দেখবেন।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১) : এগিয়ে চলুন চোখ বন্ধ করে, আপনার অর্থিক কষ্ট থাকবে বললেই চলে। সহজেই আয়ের নতুন উৎস পেয়ে যাবেন। কলহ কমে আসবে দাম্পত্য জীবনে। প্রিয় মানুষটিকে নিয়ে ছুটির দিনে দূরে কোথাও ঘুরতে গেলে সবচেয়ে ভালো হয়। দিনটা মন্দ শেয়ার ব্যবসায়িদের জন্য। আর এই মন্দা দিনে পরিবার পরিজন নিয়ে দূরে কোথাও ঘুরে আসুন।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯) : আজকের দিনে নিশ্চিত থাকুন, যতদূর যেতে চান ততদূর যেতে পারবেন আজ। কেউ আপনাকে না ঠেকালেও একটু পেছনে ফিরে দেখবেন কিছু ফেলে গেলেন না তো। মধ্য দুপুরে অবসাদগ্রস্ততা বাড়বে বৈ কমবে না। আপনার ওপর সন্তুষ্টি প্রকাশ করবে বাবা-মা। কাউকেই আজ বিশ্বাসঘাতক মনে হবে না। পাওনা অর্থ না পেলেও আশ্বাস পাবেন।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮) : গ্রহে কাণ্ড ধুন্দুমার, মন আপনার বেজার আজ। কিছুই করার নেই, পেছনের দরজা দিয়ে পালানোর চিন্তা করলে উল্টো পড়বেন বিপাকে। ভয় নেই এতো সব ষড়যন্ত্র আপনাকে বিয়ে দেয়ার জন্য। প্রিয়জনকে নিজের সাধ্যের বাইরে উপহার দিতে গেলে আপনিই গাড্ডায় পড়বেন। বিদেশ যাত্রা শুভ। ভুলবেন না সঙ্গে পাসপোর্ট নিতে।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০) : কর্মস্থলে হুটহাট করে কাউকে আপা, খালা, বোন বানাবেন না। কারণ মুখের আপা আর অন্তরের প্রেমিকাভাব আপনাকে অহেতুক ঝামেলায় ফেলবে। আপনাকে গাড্ডায় ফেলতে পারে আপনার ভেতরের ঈর্ষা প্রবণতা। সবকিছুকে সন্দেহের দৃষ্টিতে দেখা অনেক পুরাতন এক ব্যাধি। এই ব্যাধিতে আক্রান্ত হতে না চাইলে দ্রুত পরিবেশ পাল্টান। সুস্থ থাকুন সারাক্ষণ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top