সকল মেনু

চট্টগ্রামে বিপুল পরিমান পেট্রলবোমা উদ্ধার

পেট্রল বোম উদ্ধাররোমান শেখ, চট্টগ্রাম প্রতিবেদক : চট্টগ্রামে নাশকতার উদ্দেশ্যে দুর্বৃত্তদের মজুদ করে রাখা বিপুল পরিমান পেট্রলবোমা, ককটেলসহ বিভিন্ন সারঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার করা এসবের মধ্যে রয়েছে, ১৭টি পেট্রলবোমা, ১৬টি তাজা ককটেল, দুই কেজি গান পাউডার, চার কেজি স্পিøন্টার ও এক কেজি কাঁচের গুড়া।
বন্দর থানা পুলিশ জানিয়েছে, শুক্রবার রাত সাড়ে আটটার দিকে নগরীর বন্দর থানার গোসাইলডাঙ্গা এলাকার একটি পরিত্যক্ত গ্যারেজ থেকে এসব উদ্ধার করা হয়।
বিভিন্ন সময়ে দায়িত্ব অবহেলার অভিযোগে বন্দর থানার ওসি জাহেদুল ইসলামকে অন্যত্র বদলি করায় দায়িত্বে থাকা ভারপ্রাপ্ত ওসি তদন্ত রণজিৎ রায় জানিয়েছেন, কিছুদিন আগে বন্দর এলাকায় ককটেল ছোঁড়ার সময় এক যুবককে আটক করা হয়। ইমরান নামে এক যুবক তাকে ককটলে মারার জন্য টাকা দিয়েছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করলে পুলিশ অভিযান চালিয়ে বৃহ¯পতিবার কুমিল্লা থেকে ইমরানকে (১৮) আটক করে চট্টগ্রাম আনা হয়। পরে ইমরানের দেওয়া তথ্য অনুযায়ী গোসাইলডাঙ্গা এলাকা থেকে ১৭টি পেট্রোল বোমা ও ১৬টি ককটেল, দুই কেজি গান পাউডার, চার কেজি স্পিøন্টার ও এক কেজি কাঁচের গুড়া উদ্ধার করা হয়। ইমরান বন্দর থানার হাজী আব্দুল কাশেমের বাড়ি এলাকার ইদ্রিসের ছেলে বলে পুলিশ জানায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top