সকল মেনু

রূপগঞ্জে ট্রাকে পেট্রোল বোমা হামলায় নিহত ১, দগ্ধ ৫

47905নিজস্ব প্রতিবেদক :  জেলার রূপগঞ্জে টেক্সাইল মিলের যন্ত্রাংশ বহনকারী ট্রাকে পেট্রোল বোমা হামলায় ছয়জন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কবির হোসেন (৩৫) নামের একজনের মৃত্যু হয়েছে।
শুক্রবার রাত সাড়ে ১০টায় যাত্রামুড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর সাড়ে ৪টার দিকে কবিরের মৃত্যু হয়।
পেট্রোল বোমায় আরো যারা দগ্ধ হয়েছেন তারা হলেন মো. হেলাল (২৭), মো. রাশেদ (২৫), বিল্লাল হোসেন (২৭), আবদুস সালাম (২৬) ও মো. সোহেল (২২)।
নিহত কবিরের বাড়ি মুন্সীগঞ্জ জেলার টঙ্গিবাড়ীতে। তার পিতার নাম প্রয়াত প্রধান শেখ। তিনি পশ্চিম দোলাইরপাড় এলাকার দারুল রহমানিয়া মাদ্রাসার পেছনের গলিতে থাকতেন।
নিহত কবিরের বোন ঝর্ণা আখতার জানান, কবির ভাঙারির ব্যবসা করতেন। শুক্রবার মালামাল ক্রয়ের জন্য বাসা থেকে বের হন। মাল ক্রয় করে ফেরার পথে রূপগঞ্জ এলাকায় দুর্বৃত্তদের পেট্রোল বোমা হামলায় ট্রাকে আগুন ধরলে তিনি জানালা দিয়ে লাফিয়ে নামতে গিয়ে মাথায় আঘাত পান। এ ছাড়া সামান্য দগ্ধও হন। এ ঘটনায় অগ্নিদগ্ধ হন পাঁচজন। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে শনিবার ভোরে কবিরের মৃত্যু হয়।
নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া জানিয়েছেন, রূপগঞ্জের তারাব এলাকা থেকে টেক্সাইল মিলের যন্ত্রাংশ বহনকারী একটি ট্রাক যাত্রাবাড়ীর দিকে যাচ্ছিল। রাত সাড়ে ১০টার দিকে যাত্রামুড়া এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা ট্রাক লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করে।
ট্রাকে বহন করা যন্ত্রপাতি ত্রিপল দিয়ে মোড়ানো ছিল। তার ওপরে ছিল ১৪ জন শ্রমিক। পেট্রোল বোমা হামলায় এই হতাহতের ঘটনা ঘটে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top