সকল মেনু

ঝিনাইদহে জমি নিয়ে বিরোধে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৫

ঝিনাইদহএস আই মল্লিক, ঝিনাইদহ প্রতিবেদক : ঝিনাইদহ সদর উপজেলার মহারাজপুর গ্রামে জমি দখলকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। এদের মধ্যে ৪ জনের অবস্থা আংশকাজনক হওয়ায় তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে  ১২ টার দিকে এই ঘটনা ঘটে।
ঝিনাইদহ সদর থানার ওসি শাহাবুদ্দিন আজাদ জানান, সদর  উপজেলার মহারাজপুর গ্রামে  গোলাম সরোয়ার  এবং আয়সাল হোসেনের মধ্যে  জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল।  সরোয়ার এর দাবি তার প্রায় ৪০ বিঘা জমি আয়সাল হোসেন দখল করে রেখেছে। শুক্রবার সকালে সেই জমি উদ্ধার করতে গেলে উভয় গ্রুপের মধ্যে দেশীয় অস্ত্র সংঘর্ষ বাদে। এতে হযরত রহমান,  তৈহিদুল, মোস্তফা, মইনউদ্দিন, বক্কর, হারুন, নজরুলসহ ১৫ জন আহত হয়। আহতের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরো জানান, আহতদের মধ্যে হযরত রহমান, হারুন ও নজরুলের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।   এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে  হান্নান ও আশরাফুল নামের ২ জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক  বলে ওসি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top