সকল মেনু

সিঁড়ি থেকে পড়ে চাঁদপুরের কচুয়ায় স্কুল ছাত্রীর মৃত্যু

চাঁদপুরচাঁদপুর প্রতিনিধি : কচুয়া উপজেলার কচুয়া সদর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী ইসরাত জাহান রিম্মি (১১) বিদ্যালয়ের সিঁড়ি থেকে পড়ে মারা গেছে। সে কুমিল্লার চান্দিনা উপজেলার লেঙ্গামুড়ি গ্রামের সৌদি প্রবাসী শুক্কুর আলীর মেয়ে। ইসরাত জাহান রিম্মি বিদ্যালয় লাগোয়া করইশ গ্রামে ভাড়াটিয়া বাড়িতে মায়ের সাথে বাস করত। তার অকাল মৃত্যুতে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান জানান, সকাল সোয়া ৯ টার দিকে রিম্মি তার ক্লাসের সামনে সিঁড়ি থেকে হঠাৎ করে মাথা ঘুরে পড়ে গেছে বলে অন্যান্য শিক্ষার্থীর ডাক-চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে তার মাথায় পানি দেই এবং তাৎক্ষণিক তাকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর ব্যবস্থা নেই। সকাল ১০টার দিকে কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এদিকে স্কুল ছাত্রী ইসরাত জাহান রিম্মি সিঁড়ি থেকে পড়ে যাওয়ার পর হাসপাতালে নিতে দেরি হওয়ায় এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top