সকল মেনু

‘নাশকতামূলক কর্মকাণ্ডের পেছনে সুশীল সমাজের ইন্ধন রয়েছে’

kustia-hanifরাজনৈতিক প্রতিবেদক : পেট্রোল বোমাসহ বিএনপি’র নাশকতামূলক কর্মকাণ্ডের পেছনে মাহমুদুর রহমান মান্নার মতো সুশীল সমাজের ইন্ধন রয়েছে বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল-আলম হানিফ।

বুধবার দুপুরে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল-আলম হানিফ বলেন, সাদেক হোসেন খোকার কথায় এটাই পরিষ্কার যে, সারা দেশে পেট্রোলবোমা দিয়ে মানুষ হত্যার যে সহিংসতা চলছে তার সাথে বিএনপি জড়িত এবং এই হত্যার সাথে সুশীল সমাজেরও ইন্ধন আছে।

হানিফ বলেন, মাহমুদুর রহমান সরকারকে ক্ষমতাচ্যুত করা বা অবৈধ পন্থায় ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্রের অংশ হিসেবে সামরিক বাহিনীর সঙ্গে যোগাযোগ করেছেন, ফলে দেশ ও রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করার জন্য তার বিরুদ্ধে মামলা হয়েছে। সেই মামলায় আইনগতভাবে বিচার হবে তার।

তিনি বলেন, মানুষ পুড়িয়ে হত্যা করাসহ বিএনপি-জামায়াতের সব সন্ত্রাসী কর্মকাণ্ডকে আইন দিয়েই দমন করা হবে। বর্তমান সরকার সেটাই করছে। এই সব নাশকতা এখন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে। এখনও যারা নাশকতার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তাদের বিরুদ্ধে জনগণই এখন সোচ্চার হয়েছে। তারা ঐক্যবদ্ধ হলে ভবিষ্যতে আর এসব নাশকতার ছিটেফোঁটাও খুঁজে পাওয়া যাবে না।

এসময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top