সকল মেনু

টস হেরে ব্যাট করছে আরব আমিরাত

ireland-vs-uaeক্রিড়া প্রতিবেদক : ব্রিসবেনের গ্যাবায় গ্রুপ ‘বি’এর ম্যাচে আইসিসির দুই সহযোগী দেশ আয়ারল্যান্ড ও সংযুক্ত আরব আমিরাত মুখোমুখি হয়েছে। টস জিতে আয়ারল্যান্ড দলপতি উইলিয়াম পোর্টারফিল্ড আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত আমিরাতের সংগ্রহ ১৬ ওভারে ২ উইকেটে ৬২ রান।

এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচেই ক্যারিবীয়দের হারিয়ে দিয়ে তাদের মিশন শুরু করেছে আইরিশরা। অন্যদিকে আরব আমিরাত জিম্বাবুয়ের বিপক্ষে লড়াই করে হেরেছে।

প্রথমবারের মতো নিজেদের মধ্যে মুখোমুখি হচ্ছে আইসিসির এ দুই সহযোগী সদস্য দেশ।

এর আগে ৯১ টি ওয়ানডে ম্যাচ খেলেছে আয়ারল্যান্ড। যার মধ্যে জয় পেয়েছে ৪২টি ম্যাচে। অপরদিকে আরব আমিরাতের ওয়ানডেতে খেলা ম্যাচ সংখ্যা ১৯টি। জয় পেয়েছে ৫টি ম্যাচে।

আয়ারল্যান্ড দল: উইলিয়াম পোর্টারফিল্ড, অ্যান্ড্রু বালবিরনি, আলেক্স কুস্যাক, জর্জ ডকরেল, এড জয়সি, জন মুনি, কেভিন ও’ব্রাইন, পল স্টারলিং, গেরি উইলসন, নেইল ও’ব্রাইন ও ম্যাক্স সরেনসেন।

আরব আমিরাত দল: মোহাম্মদ তৌকির(অধিনায়ক), খুররাম খান, স্বপ্নীল পাতিল, আমজাদ জাভেদ, শামীম আনোয়ার, আমজাদ আলী, রোহান মুস্তফা, মানজুলা গৌরজ, আন্দ্রে বেরেঙ্গার, মুহাম্মদ নাভেদ, ও ক্রিশনা চন্দ্রা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top