সকল মেনু

আজ সোমবার : রাশিফল

মেষ:  কোনো নিকটাত্মীয়ের দিক থেকে আঘাত আসতে পারে। গঠনমূলক কাজের পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। দংশক প্রাণী থেকে সাবধান।

বৃষ: উচ্চশিক্ষা ও গবেষণায় বিলম্বিত সুযোগ। দীর্ঘলালিত কোনো আশা পূরণ হতে পারে। সুচিকিৎসায় গুরুজনের স্বাস্থ্যোন্নতিতে স্বস্তি।

মিথুন: ভাবাবেগ নিয়ন্ত্রণ করতে না-পারলে বিড়ম্বনার আশঙ্কা। কর্মক্ষেত্রে অসহযোগিতা ও শত্রুতা বাড়ায় মানসিক স্থিতি টালমাটাল।

কর্কট: সম্পত্তি ক্রয়ের সিদ্ধান্ত আপাতত স্থগিত রাখাই ভাল। কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত সাফল্যের সম্ভাবনা। পানিপথে ভ্রমণে বিপদের আশঙ্কা।

সিংহ: নিজস্ব কৌশলে কর্মক্ষেত্রে জট কাটিয়ে বাহবা পেতে পারেন। বিষয়সম্পত্তি নিয়ে বিবাদ ঘিরে আত্মীয়স্বজনের ব্যবহারে মনঃকষ্ট।

কন্যা: কর্তৃপক্ষের সঙ্গে গোলযোগে কর্মক্ষেত্রে জটিলতা বাড়তে পারে। ভাগ্যোদয়ের আশায় কর্মপরিবর্তনের চিন্তা।

তুলা: কর্মক্ষেত্রে গোলযোগ নিয়ে উদ্বেগের অবসান। সুযোগসন্ধানী ব্যক্তির থেকে সাবধান। বেহিসেবি খরচে অর্থসঙ্কট দেখা দিতে পারে।

বৃশ্চিক: ব্যবসায় বিনিয়োগ বৃদ্ধির শুভ যোগ। বিষয়সম্পত্তি নিয়ে বিরোধের জেরে মা-বাবার সঙ্গে দূরত্ব বাড়ার আশঙ্কা। ভ্রাতৃস্থানীয় কারও সাহায্যে বিপদ থেকে উদ্ধার।

ধনু:  বহু শ্রম ও অধ্যবসায় কর্মপরিকল্পনায় সাফল্য। উচ্চশিক্ষায় হঠাৎ বাধা। শারীরিক সমস্যায় কাজকর্মে ব্যাঘাত ঘটতে পারে।

মকর:  ঈর্ষাকাতর সহকর্মীদের বাগড়া সত্ত্বেও কর্মক্ষেত্রে অগ্রগতি। সন্তানের মতিগতি অশান্তি বাড়াবে।

কুম্ভ:  উপস্থিতবুদ্ধি ও তৎপরতায় সব বাধা কেটে যেতে পারে। মূল্যবান দ্রব্যার্থ লাভ। প্রিয়জনের বিয়ে নিয়ে আলাপ-আলোচনা শুরু হতে পারে।

মীন:  বৈষয়িক সমস্যার সন্তোষজনক সমাধানের আশা। সহকর্মীদের সঙ্গে বিরোধে কর্মস্থলে জটিলতা বাড়বে। সংক্রমণজনিত জ্বরজ্বালায় ভোগান্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top