সকল মেনু

সিরাজগঞ্জ আ.লীগ সমর্থিতদের মধ্যে থেমে থেমে সংঘর্ষে সাংবাদিকসহ আহত ১০,আটক ২

সিরাজগঞ্জসিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ পৌর এলাকার জানপুর ও দত্তবাড়ী মহল্লার আওয়ামী লীগ সমর্থিতদের মধ্যে তিনদিনব্যাপী থেমে থেমে সংঘর্ষে কমপক্ষে জন ১০ আহত হয়েছে। সাংবাদিক ও স্কুল শিক্ষক আয়ুব আলীর বাড়ীতে হামলা, মারধর ও অগ্নি সংযোগ করা হয়েছে। আদিপত্য বিস্তার নিয়ে গত বৃহস্পতিবার রাত থেকে এই সংঘর্ষ শুরু হয়েছে।
রবিবার সকালে আবারো সংঘর্ষ বাঁধে। এক পর্যায় সংগর্ষকারীরা ভিক্টোরিয়া কোয়ার্টারে দৈনিক সকালের খবরের জেলা প্রতিনিধি ও ভিক্টোরিয়া হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আয়ুব আলীর বাড়ীতে হামলা করে প্রথমে তাকে মারধর ও ভাংচুর ও পরে দুর্বৃত্তরা তার বাড়ীতে অগ্নি সংযোগ করে। আগুনে সাংবাদিক ও স্কুল শিক্ষক আয়ুব আলীর বাড়ীর দুটি ঘর,ঘরের আসবারপত্র ও মটর সাইকেল ভস্মিভূত হয়েছে। ফারায়া সার্ভিসের একটি ইউনিট এসে স্থানীয়দের সহযোগিতায় ৩০ মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। আহত সাংবাদিক আয়ুব আলীকে সিরাজগঞ্জ সদর হাসপাতাল ও পওে এনায়েতপুর খাজা ইউনুস আলী হাসপাতালে পাঠানো হয়েছে।
উল্লেখ্য,সাংবাদিক ও স্কুল শিক্ষক আয়ুব আলী সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি দত্তবাড়ী মহল্লার বাসিন্দা আলহাজ ইসহাক আলীর ছোট ভাই। পুলিশের কর্মকর্তারা ঘটনার স্থল পরিদর্শন করেছেন।
এদিকে সাংবাদিক আইয়ুব আলীকে মারপিট তার বাড়িতে অগ্নি সংযোগ ও ভাঙ্গচর ঘটনায় এলাকায় আতংক নেমে এসছে। চরম হতাশার মধ্যে বসবাস করছে ওই এলাকায় বসবাসকারি একাধিক সাংবাদিক পরিবার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top