সকল মেনু

২০ দলীয় জোটের চলছে টানা ৭২ ঘণ্টার হরতাল

 নিজস্ব প্রতিবেদক,হটনিউজ২৪বিডি.কম, ঢাকা: বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ‍টানা ৭২ ঘণ্টার হরতাল শুরু হয়েছে।রোববার (২২ ফেব্রুয়ারি) সকাল ৬টা থেকে ২৫ ফেব্রুয়ারি বুধবার সকাল ৬টা পর্যন্ত চলবে এ হরতাল কর্মসূচি। এর মধ্যে আবার ২৩ ফেব্রুয়ারি সোমবার দেশের সব জেলা, মহানগর, উপজেলা, পৌরসভা ও থানা পর্যায়ে বিক্ষোভ মিছিল কর্মসূচির ঘোষণা দিয়েছে জোটটি। দেশব্যাপী নেতাকর্মীদের বিচারবহির্ভূতভাবে হত্যা, গুম, অপহরণ, পঙ্গু, আহত ও গ্রেফতারের অভিযোগ তুলে তার প্রতিবাদ এবং অবিলম্বে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দেওয়ার দাবিতে শুক্রবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ এ কর্মসূচি ঘোষণা করেন। এর আগে, গত তিন সপ্তাহের কার্য দিবসগুলোতেও হরতাল পালন করে ২০ দলীয় জোট।

সকাল ৬টা থেকে হরতাল কর্মসূচি শুরু হলেও রাজধানীতে হরতাল সমর্থনে কোনো পিকেটিং দেখা যায়নি। এদিকে ভোর থেকেই গাবতলী-সদরঘাট-যাত্রাবাড়ি, মিরপুর-যাত্রাবাড়ি, মোহাম্মদপুর-যাত্রাবাড়ি, আজিমপুর-গাজীপুর চৌরাস্তাসহ রাজধানীর বিভিন্ন রুটে অভ্যন্তরীণ বাস চলাচল করতে দেখা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top