সকল মেনু

দেশব্যাপী সহিংসতার প্রতিবাদে ভোলায় মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত

Pic--(2)--17--02--15ভোলা প্রতিনিধি ॥ দেশব্যাপী সহিংসতার প্রতিবাদে ভোলায় মঙ্গলবার মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত প্রায় ঘন্টাব্যাপী ভোলা শহরের কে জাহান শপিং কমপ্লেক্সের সামনে সদর রোডে এ কর্মসূচি পালিত হয়। কালের কন্ঠের পাঠক ফোরাম শুভসংঘ এ মানববন্ধন ও পথসভার আয়োজন করে।
শুভসংঘের সাধারণ সম্পাদক এনামুল হক আরজুর সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় বক্তৃতা করেন- মানবাধিকার সংগঠন হিউম্যান রাইট ডিফেন্ডার ফোরাম ভোলা জেলা শাখার সভাপতি মোবাশ্বির উল্যাহ চৌধুরী, বিটিভির জেলা প্রতিনিধি এম আবু তাহের, সুশাসনের জন্য নাগরিক (সুজন) ভোলা জেলা শাখার সাধারণ সম্পাদক মাহবুবুল আলম নিরব মোল্লা, উদীচী শিল্পী গোষ্ঠী ভোলা জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট মেজবাউল ইসলাম, এডভোকেট জান্নাতুল ফেরদাউস, ভোলা লেডিস ক্লাবের সাধারণ সম্পাদক খাজিদা আক্তার স্বপ্না, অধ্যক্ষ অরুন দে, হোসনে আরা চিনু, মহিউদ্দিন চৌধুরী, কালের কন্ঠের জেলা প্রতিনিধি শিমুল চৌধুরী, শুভসংঘের সদস্য আদিল হোসেন তপু প্রমূখ।
এছাড়া মানবাধিকার সংগঠন হিউম্যান রাইট ডিফেন্ডার ফোরাম, সুশাসনের জন্য নাগরিক (সুজন) ও উদীচী শিল্পী গোষ্ঠীসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন ছাড়াও বিভিন্ন পেশাজীবী মানুষ এ মানববন্ধন ও পথসভা কর্মসূচিতে অংশ নেন। মানববন্ধন শেষে এক পথসভা অনুষ্ঠিত হয়। বক্তারা বলেন, আগুনে পুড়ে মানুষ হত্যা বন্ধ করতে হবে। তারা অবিলম্বে এই নাশকতা থেকে মুক্তি দাবি করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top