সকল মেনু

জঙ্গীনেত্রী খালেদাকে একদিন মানুষ হত্যার জবাব দিতে হবে : রেলমন্ত্রী

1নিজস্ব প্রতিবেদক : বিএনপি এখন সর্বহারা দলে পরিণত হয়েছে চোরাগোপ্তা হামলা একমাত্র সর্বহারা ও জঙ্গীরাই করে থাকে। জঙ্গীনেত্রী খালেদাকে একদিন মানুষ হত্যার জবাব দিতে হবে। জনগনের নিকট বিএনপির কোন প্রকার অবস্থান নেই জেনে খালেদা এখন জঙ্গীদের সাথে হাত করে পাকিস্তানের মতো মানুষ হত্যায় নেমেছে। জনগন তার উপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। জনরোষে পরে খালেদা একদিন নিজের অস্তিত্ব হারিয়ে ফেলবে সেই দিন বেশী দূরে নয়।
রোববার রাতে নারায়ণগঞ্জ দুর্বৃত্তদের দেয়া আগুনে কমিউটার ট্রেনের পুড়ে যাওয়া বগি আজ সোমবার দুপুরে কমলাপুর রেলওয়ে ষ্টেশনে দেখতে গিয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, রেলের সম্পদ রক্ষায় প্রয়োজনীয় জনবল রয়েছে সীমিত জনবল দিয়েই আমরা রেলের সম্পদ রক্ষা করার চেষ্টা অব্যাহত রেখেছি দু‘একটি ঘটনা ছাড়া রেলে বর্তমানে তেমন কোন নাশকতা নেই তবে সকল কিছু প্রতিহত করতে আমরা প্রস্তুত আছি। খালেদা জিয়ার বিরুদ্ধে দেশের বিভিন্ন স্থানে অসংখ্য মামলা হয়েছে আরো হবে। মানুষ হত্যা করে কোন দিন ক্ষমতায় যাওয়া যায়না। নাশকতা কোন রাজনীতি নয়, বোমা হামলা কোন রাজনীতি নয়, মানুষ হত্যা কোন রাজনীতি নয়। মানুষকে জনগণকে সাথে নিয়েই রাজনীতি করতে হয় এর বাইরে রাজনীতি হয়না।
তিনি নারায়নগঞ্জের ঘটায় মামলার প্রস্তুতি চলচে বলে সাংবাদিকদের জানান। এবং ঘটনার সাথে জড়িত কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে বলেও পুলিশের বরাতদিয়ে মন্ত্রী জানান। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রনালয়ের ভারপ্রাপ্ত সচিব মনসুর আলী সিকদারের, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক আমজাদ হোসেন বাংলাদেশ রেলওয়ে ও রেলপথ মন্ত্রনালয়ের উর্দ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top