সকল মেনু

আজ সোমবার : রাশিফল

মেষ:  সম্পত্তি কেনার সিদ্ধান্ত স্থগিত রাখাই সমীচীন। নিজস্ব কৌশলে বিরুদ্ধ পরিস্থিতির মোকাবিলা। কুচক্রীর হদিস পেয়ে দাম্পত্যের মেঘ কাটতে পারে।

বৃষ: কর্মে পদোন্নতি ফের বিলম্বিত হওয়ায় হতাশা। যুক্তিপূর্ণ আলোচনায় শত্রুর সঙ্গে আপস। সাহায্য করে প্রতিদান চাইলে বিপত্তি ঘটতে পারে।

মিথুন: ব্যবসায় হঠাৎ ভাটা চিন্তায় ফেলে দিতে পারে। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির সম্ভাবনা। শেয়ার সূত্রে প্রাপ্তিযোগ।

কর্কট: আত্মীয়স্বজনের শত্রুতায় সম্পত্তি ক্রয়ে জটিলতা। স্বনিযুক্তি প্রকল্পে উপার্জন বাড়বে। পরিবারের দায়িত্ব পালনকে ঘিরে অপদস্থ হওয়ার আশঙ্কা।

সিংহ: বিতর্কবিবাদ ও মকদ্দমায় জয়লাভের যোগ। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় পারিবারিক সমস্যার মোকাবিলা। কর্মক্ষেত্রে বদলি ও প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ।

কন্যা: মাত্রাছাড়া উত্তেজনা থেকে বিপত্তির আশঙ্কা। সময়োচিত সিদ্ধান্তে ব্যবসায় জটমুক্তি। গুরুজনের চিকিৎসা-বিভ্রাটে হয়রানি ও বহু ব্যয়।

তুলা: কর্মকুশলতার স্বীকৃতি মিলতে পারে। সাংস্কৃতিক কাজকর্মে সাফল্যের ইঙ্গিত। অতিরিক্ত রক্তচাপ ও বাতজ বেদনা পীড়া দেবে।

বৃশ্চিক:  বন্ধুবেশী দুর্জনের ছলনায় ভুলে প্রতারিত হওয়ার আশঙ্কা। একাধিক উপায়ে আয় বৃদ্ধির যোগ। পিত্তথলির সমস্যায় কাজকর্ম ব্যাহত।

ধনু:  গোপনতা রক্ষায় শৈথিল্যের জেরে বিপত্তি ও মানহানির আশঙ্কা। কর্মসূত্রে দূর সফরের যোগ। চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।

মকর:  সম্পত্তি মামলায় অর্থনাশ। ভাইবোনের সঙ্গে সম্পর্কের ক্ষতি। বাধা ও বিড়ম্বনার মধ্য দিয়ে কর্মে অগ্রগতি। প্রেমপ্রণয়ের সাফল্যে অন্য জ্বালা জুড়াতে পারে।

কুম্ভ:  কর্মস্থলে মৌলিক চিন্তাধারার পুরস্কার জুটতে পারে। শত্রুর অপচেষ্টা সত্ত্বেও অগ্রগতি।

মীন:  অংশীদারের কূট চাল সত্ত্বেও ব্যবসায় অগ্রগতি বহাল। মিষ্ট কথায় সহকর্মীদের বিরূপতা কাটিয়ে কার্যোদ্ধার। বাসস্থান বদলের চিন্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top