সকল মেনু

১৪ উপসচিব পদে রদবদল

41535_1নিজস্ব প্রতিবেদক : হবিগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) এ কে এম মাসুদুর রহমান শিল্প মন্ত্রণালয়ের উপসচিব, আইন ও বিচার বিভাগের উপসচিব ননী গোপাল বিশ্বাস মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উপসচিব, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) মোহাম্মদ জিয়াউল হক জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব, বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) ড. মো. কামরুল আহসান সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপসচিব, অর্থ বিভাগের উপসচিব শুভাশীষ সাহা আইন ও বিচার বিভাগের উপসচিব এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উপসচিব মো. আওলাদ হোসেন খান পরিকল্পনা বিভাগের উপসচিব হিসেবে নিয়োগ পেয়েছেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপসচিব কে এম তারিকুল ইসলাম ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির পরিচালক (প্রশাসন), দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির পরিচালক (প্রশাসন) মো. আব্দুল আহাদ গণপূর্ত অধিদফতরের আইন কর্মকর্তা, বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক (উপসচিব) মো. ফজলুল বারী ‘সরকারি ব্যয় ব্যবস্থাপনা শক্তিশালীকরণ: অগ্রাধিকার কার্যক্রমসমূহের ধারাবাহিকতা রক্ষা’ শীর্ষক কর্মসূচির অতিরিক্ত কর্মসূচি পরিচালক (এমটিবিএফ ও প্রশাসন), পদ্মা বহুমুখী সেতু নির্মাণ প্রকল্পের উপ-পরিচালক (উপসচিব) এস এম এনামুল কবির পদ্মা বহুমুখী সেতু নির্মাণ প্রকল্পের অতিরিক্ত পরিচালক, পদ্মা বহুমুখী সেতু নির্মাণ প্রকল্পের অতিরিক্ত পরিচালক পদে বদলির আদেশাধীন উপসচিব পিযুষ কান্তি নাথ ‘১০০টি উপজেলায় টেকনিক্যাল স্কুল (টিএস) স্থাপন’ শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব পদে বদলির আদেশাধীন কৃষি মন্ত্রণালয়ের উপসচিব ড. নলিনী রঞ্জন বসাক বিনিয়োগ বোর্ডের পরিচালক, পিরোজপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) মো. মকবুল হোসেন চট্টগ্রাম অঞ্চলের পরিবেশ অধিদফতরের পরিচালক এবং অভ্যন্তরীণ সম্পদ বিভাগের উপসচিব মো. আহসান হাবিব বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়ের উপসচিব হিসেবে নিয়োগ পেয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top