সকল মেনু

‘জনগণের সহায়তায় সহিংস পরিস্থিতির মোকাবেলা করবে সরকার’

প্রধানমন্ত্রী শেখ হাসিনানিজস্ব প্রতিবদেক : জনগণের সহায়তা নিয়ে সহিংস পরিস্থিতি মোকাবেলায় সরকার সব ধরনের ব্যবস্থা নিবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার রাজধানীর গণভবনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকা সিলেট মহাসড়কের ভুলতায় চার লেনবিশিষ্ট ফ্লাইওভার এবং নারায়ণগঞ্জ সদর ও বন্দরের মধ্যে তৃতীয় সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এ কথা বলেন তিনি।

এসময় প্রধানমন্ত্রী বলেন, ‘নাশকতা ও জঙ্গিবাদী কর্মকাণ্ড আগে বাংলাদেশে ছিলো না, বিএনপি-জামায়াত জোট তা ২০১৩ সালে শুরু করেছিলো।  এসময় তারা মানুষ পুড়িয়ে মারার সংস্কৃতি চালু করে।  এটা কখনোই গ্রহণযোগ্য হতে পারে না, বাংলাদেশের মানুষ ক্ষতিগ্রস্ত হবে- এটা আমরা হতে দেব না। ‘

শেখ হাসিনা আরও বলেন, ‘যারা এসব কর্মকাণ্ডের সঙ্গে জড়িত সরকার তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবে।  দেশে শান্তি ও নিরাপত্তা ফিরে আসুক- এটা আমরা চাই’।

কারো ব্যক্তিস্বার্থের জন্য দেশের মানুষ পুড়ে মরতে পারে না; জনগণ ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুললে ও সরকারের সহযোগিতা থাকলে এসব নাশকতাকারীদের নির্মূল করা সম্ভব বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top