সকল মেনু

ক্রস ফায়ারের নামে বিচার বহির্ভুত হত্যাকান্ড মেনে নেওয়া যায় না : রংপুরে এরশাদ

এরশাদরংপুর ব্যুরো : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ক্রস ফায়ারের নামে বিচার বহির্ভুত হত্যাকান্ড মেনে নেওয়া যায় না। তিনি শনিবার রংপুর সার্কিট হাউসে বৃহত্তর রংপুরের ৫ জেলার জাতীয় পার্টির সভাপতি ও সাধারন সম্পাদকদের সাথে জরুরি বৈঠকে এসব কথা বলেন।
প্রধানমন্ত্রীর বিশেষ দুত এরশাদ বলেন, দেশে এখন যে পরিস্থিতি বিরাজ করছে তাতে মানুষ ওই দুদলের প্রতি আস্তা হারিয়ে ফেলেছে। একদল হরতাল আর অবরোধের নামে পেট্রোল দিয়ে দেশের নিরিহ মানুষকে পুড়িয়ে মারছে। তারা কত জঘন্য কাজ করছে। হরতাল অবরোধ দিয়ে তারা দেশের অর্থনীতি ধ্বংস করছে। মানুষ পুড়িয়ে দেশের অর্থনীতি ধ্বংস করে কখনো ক্ষমতায় যাওয়া যায় না। এসব কারণে মানুষ এখন তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।
জাপা চেয়ারম্যান আরো বলেন, ক্ষমতায় টিকে থাকা ও ক্ষমতায় যাওয়া নিয়ে দুদলের সংঘাতে মানুষ নিষ্পেষিত হচ্ছে। তাদের যাতাকল থেকে বেরিয়ে আসতে চাইছে। মানুষ এখন বুঝতে পেরেছে জাতীয় পার্টি শাসনামল কত ভাল ছিল। তাই তারা আবার জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। আর সে লক্ষ্য নিয়ে আমরা কাজ করছি। এরশাদ বলেন, আপনারা এখন থেকে মাঠে নেমে পড়ুন, নির্বাচনের জন্য প্রস্তুত হন। যেসব জেলা, উপজেলা এবং ইউনিয়নে জাপার পুর্নাঙ্গ কমিটি হয়নি কাউন্সিলের মাধ্যমে তা করে ফেলুন।
জাপা চেয়ারম্যান এরশাদ আরো বলেন, আগামী মাস(মার্চ) থেকে আমি প্রতিটি জেলা সফর শুরু করব। তার আগেই কমিটির কাজ শেষ করতে হবে। তিনি জাপানেতাদের উদ্দেশ্যে বলেন, এখন আর বসে থাকার সময় নেই। আপনারা মাঠে নেমে পড়ুন। জনগনকে সংগঠিত করুন। নির্বাচনের জন্য প্রস্তুত হন।

ব্ঠৈকে নীলফামারি জেলা জাপার আহবায়ক শওকত চৌধুরি এমপি, রংপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক সংসদ সদস্য মোফাজ্জল হোসেন মাষ্টার, মহানগর জাতীয় পার্টির আহবায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা ও সদস্য সচিব এসএম ইয়াছির, গাইবান্ধার সভাপতি আবদুর রশিদ সরকার, লালমনিরহাটের সদস্য সচিব মাহবুবুল আলম মিঠুসহ অন্যান্য জেলা সভাপতি সম্পাদকরা বৈঠকে উপন্থিত ছিলেন।
এরআগে সকালে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে যান। সেখানে উপাচার্য’র পদত্যাগের দাবিতে আমরন অনশনরত শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারিদের সাথে কথা বলেন। তাদের সমস্যার কথা শোনেন। সমস্যার কথা শুনে সেখান থেকেই এরশাদ শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদের সাথে মোবাইলে কথা বলেন। তিনি বিষয়টি দ্রুত সমাধানের জন্য তাকে আহবান জানান। এরশাদ অনশন কারিদের বলেন তিনি ঢাকায় গিয়ে বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির সাথে কথা বলছেন বলে জানান।
এরশাদ বলেন, অভিযোগ রয়েছে উপাচার্য এখানে থাকেন না। উনি চলে গেলে যদি বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি স্বাভাবিক হয় লেট আস ট্রাই। তিনি উপাচার্যকে ইঙ্গিত করে বলেন, উনি তো প্রধানমন্ত্রী না যে তাকে ছাড়া চলবে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top