সকল মেনু

সাতক্ষীরায় বিএনপির বিক্ষোভ মিছিল, নাশকতার আশংকায় দুই কর্মীসহ আটক-২০

সাতক্ষীরাসাতক্ষীরা প্রতিনিধি : র্নিদলীয়, নিরপেক্ষ তত্তাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন, বিএনপিসহ ২০ দলীয় জোটের সিনিয়র নেতৃবৃন্দসহ সকল রাজবন্দীদের মুক্তি দাবী, জনগনের ভোটাধিকার প্রতিষ্ঠা, গণতন্ত্রের পূনরুদ্ধার এবং দেশব্যাপী ক্রসফায়ারের মাধ্যমে অসংখ্য নেতা কর্মীকে গুলি করে হত্যার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে শনিবার বেলা ১১ টায় সাতক্ষীরা-যশোর মহাসড়কের লাবসা এলাকায় একটি শান্তি পূর্ণ বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি। এদিকে, হরতাল-অবরোধে জেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। হরতাল-অবরোধে দূরপাল্লার পরিবহনসহ অন্যান্য যান চলাচলস্বাভাবিক রয়েছে। স্বাভাবিক রয়েছে ভোমরা স্থল বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম । নাশকতা এড়াতে সাতক্ষীরা শহরে পুলিশের পাশাপাশি বিজিবির টহল অব্যাহত আছে।
অপরদিকে, নাশকতার আশংকায় সাতক্ষীরা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের দুই কর্মীসহ ২০ জনকে আটক করেছে। শুক্রবার রাত ভোর অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে আটক করে।
সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top