সকল মেনু

বৃহস্পতিবারও গুলশান কার্যালয়ে খাবার সরবরাহ বন্ধ: খালেদা জিয়ার উদ্বেগ

82791_1423670842নিজস্ব প্রতিবেদক : এখনো বন্ধ রয়েছে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে খাবার সরবরাহ। বৃহস্পতিবার দুপুরেও খাবার যেতে দেয়া হয়নি। ফলে কার্যালয়ে অবস্থানরত কর্মকর্তা ও নিরাপত্তাকর্মীরা খেজুর, মুড়ি ও শুকনা খাবার খেয়ে দিন কাটাচ্ছেন বলে জানা গেছে। এছাড়া বৃহস্পতিবার মিডিয়াকর্মদেরও কার্যালয়ে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

বুধবার রাত ৮টার দিকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে রাতের খাবার নিয়ে আসা ভ্যান পুলিশ ফেরত পাঠায়। এরপর বৃহস্পতিবার সকালে এবং এরপর দুপুরেও খাবার প্রবেশ করতে দেয়া হয়নি বলে অভিযোগ পাওয়া গেছে।

গুলশান কার্যালয়ের ভেতরে অবস্থানরত বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জাস্ট নিউজকে জানান, এখনো (বৃহস্পতিবার পৌনে চারটা পর্যন্ত) বাইরে থেকে কোন খাবার ঢুকাতে দেয়া হয়নি। আমরা এখানে সকাল থেকে শুকনা খাবার মুড়ি, পানি ইত্যাদি কিছু খেয়ে দিন কাটাচ্ছি।

তিনি জানান, গুলশান কার্যালয়ে খাবার ঢুকতে না দেয়ায় ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ করেছেন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। তিনি কার্যালয়ে অবস্থানরত সবার খোঁজ খবর নিচ্ছেন এবং তার কাছে থাকা খেজুর, মুড়ি দিয়েছেন।

সাংবাদিকদের প্রবেশে বাধা:  এদিকে বৃহস্পতিবার বিএনপি চেয়ারপারসনের খালেদা জিয়ার কার্যালয়ে সাংবাদিক প্রবেশেও বাধা দেয়া হচ্ছে। দুপুরে কয়েকজন সাংবাদিক প্রবেশ করতে চাইলে তাদের ঢুকতে দেয়া হয়নি।

এ ব্যাপারে পুলিশের সহকারী কমিশনার মোখতারুজ্জামান সাংবাদিকদের বলেন, আমরা নিজেরাও জানি না, কেন প্রবেশ করতে দেয়া হচ্ছে না। এর বেশি কিছু বলতে পারছি না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top