সকল মেনু

১৯ সালের ১ ঘণ্টা আগেও নির্বাচন হবে না: মায়া

82780_mayaনিজস্ব প্রতিবেদক : ২০১৯ সালের ১ ঘণ্টা আগেও বাংলাদেশে কোনো নির্বাচন হবে না জানিয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বোমাবাজের সঙ্গে কোনো সংলাপ হবে না। তাই খালেদা জিয়ার সঙ্গেও কোনো আপস হবেনা।

এসময় বোমাবাজির প্রতিটি মামলায় খালেদা জিয়াকে প্রধান আসামি করে বিচার করা হবে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রাজধানীর মতিঝিলে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের সামনে শিক্ষার পরিবেশ নিশ্চিত করার দাবিতে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

মানববন্ধনে মায়া বলেন, শিক্ষার্থীদের পরীক্ষা বন্ধ করার জন্য খালেদা জিয়া উঠেপড়ে লেগেছেন। যেদিন পরীক্ষা সেদিন খালেদা হরতাল অবরোধ দেন।

খালেদা জিয়ার উদ্দেশে মায়া আরো বলেন, ‘বোমা মেরে ক্ষমতায় যাবেন এটা কখনো হবে না। যদি বোমা মেরে ক্ষমতায় যাওয়া যেত তাহলে সকলের পকেটে একটা একটা বোমা থাকতো। যতই বোমা মেরে মানুষ হত্যা করেন প্রতিটি মামলায় আপনাকে প্রধান আসামি করে বিচার করা হবে।

মানবন্ধন অংশ নেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপহিত এম এ আজিজ, বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী এবং ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক ড. শাহানা বেগম, কমলাপুর শেরেবাংলা স্কুলের প্রধান শিক্ষক আবদুল হালিম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top