হটনিউজ স্পেশাল

আজ বুধবার : রাশিফল

মেষ:  কোনো আত্মীয়ের কলকাঠিতে পরিবারে অশান্তি বাড়বে। বন্ধুর অন্য মুখ চমকে দিতে পারে। অস্থিসমস্যার প্রকোপ বৃদ্ধিতে চলাফেরায় অসুবিধা।

বৃষ: আর্থিক ও বৈষয়িক লাভ ত্বরান্বিত হতে পারে। পিতৃস্থানীয় ব্যক্তির কাছ থেকে প্রাপ্তিযোগ। সময়োচিত সাহসে শত্রুর মোকাবিলা করে কার্যোদ্ধার।

মিথুন: সৃষ্টিশীল কাজে একাগ্রতার সুফল মিলতে পারে। তৃতীয় কাউকে ঘিরে প্রেমপ্রণয়ে জটিলতা চিন্তা বাড়াবে।

কর্কট: প্রতিবাদী মনোভাবের জন্য কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে। বিষয়সম্পত্তি রক্ষণাবেক্ষণ নিয়ে গুরুজনের সঙ্গে মনোমালিন্য। প্রিয়জনের স্বাস্থ্য নিয়ে সমস্যায় কাজকর্মে বাধা।

সিংহ: নতুন কর্মোদ্যোগে ঈর্ষাকাতর প্রতিবেশীর বাগড়া। উত্তেজনা ও দুশ্চিন্তায় কাজকর্মে বাধা। বৃত্তিমূলক শিক্ষায় সাফল্যের সুবাদে নতুন কর্মসংস্থানের সম্ভাবনা।

কন্যা: ব্যবসা ঘিরে রাজনৈতিক অশান্তি বাড়তে পারে। সন্দেহবাতিক থেকে দাম্পত্যে শীতলতা। টিউমার বা আলসার জাতীয় রোগে দুর্ভোগ।

তুলা: স্বজনবান্ধবের সঙ্গে বিবাদে সম্পর্কহানির আশঙ্কা। কর্মক্ষেত্রে অশান্তির অবসান। নৃত্যনাটকাদি চারুকলার অনুশীলনে ব্যুৎপত্তির স্বীকৃতি।

বৃশ্চিক:  জ্ঞাতিশত্রুর উৎপীড়নে বাসস্থান পরিবর্তনের চিন্তা। ব্যবসা সম্প্রসারণের শুভ দিন। অকারণ বিবাদবিতর্কে জড়িয়ে বিড়ম্বনা।

ধনু:  ছিদ্রান্বেষীদের কূটকচালিতে কর্মক্ষেত্রে অশান্তি বাড়তে পারে। দীর্ঘলালিত কোনো উচ্চাশা পূরণের সম্ভাবনা। শেয়ারে আপাতত বাড়তি লগ্নি না-করাই ভালো।

মকর:  অসতর্কতায় শুভ যোগ ব্যর্থ হতে দেওয়া উচিত হবে না। হারানো দ্রব্যার্থ পুনরুদ্ধারের সম্ভাবনা উজ্জ্বল।

কুম্ভ:  গঠনমূলক কাজের পরিকল্পনা সাফল্যের সূচনা। মিষ্টিমধুর কথায় বিরূপতা কাটিয়ে কার্যোদ্ধার। সংক্রমণ ও হজমের গণ্ডগোল ভোগাবে।

মীন:  কর্মে নিজ কৌশলে সাফল্যের বিলম্বিত স্বীকৃতি। উপার্জন বাড়লেও বিভিন্ন কারণে বহু ব্যয় সঞ্চয় হ্রাস। সংক্রমণ ও স্নায়ুপীড়া ভোগাবে।