সকল মেনু

ফেনীতে যাত্রীবাহী বাসে পেট্রলবোমায় দগ্ধ ১১

82704_78ফেনী প্রতিনিধি : জেলার দাগনভূঞায় যাত্রীবাহী বাসে অজ্ঞাতদের ছোড়া পেট্রলবোমায় ১১ যাত্রী দগ্ধ হয়েছে। তাদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে তদের নাম পরিচয় পাওয়া যায়নি।

দাগনভূঞায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফয়সল পেট্রলবোমায় ১১ জন দগ্ধ হওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ফেনী থেকে ছেড়ে যাওয়া বসুরহাটগামী কবিরহাট এক্সপ্রেস এর যাত্রীবাহী বাসটি দাগনভূঞার আমীরগাঁও পৌঁছালে অজ্ঞাত সন্ত্রাসীরা বাসটিতে পেট্রলবোমা নিক্ষেপ করে। এতে বাসে আগুন ধরে যায়।

এ ঘটনায় অগ্নিদগ্ধরা হলেন- মিলন, খোকন, বেলাল, মামুন, হোসাইন, মানিক, সোবহান, সবুজ, মাকসুদ, খোকন ও সেমনা খাতুন।

এদের মধ্যে খোকন, সবুজ ও ছেমনা খাতুনকে গুরুতর আহত অবস্থায় ফেনী সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করেছে। বাকিরা এখনও ফেনী ও দাগনভূঞার কয়েকটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

এদিকে একই সময়ে ফেনী শহর পুলিশ ফাঁড়িতে ককটেল হামলা করা হয়েছে। এতে পুলিশ কনস্টেবল শামসুদ্দিন আহত হয়েছেন। তাকেও ফেনী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

ককটেল হামলায় কনস্টেবল আহত হওয়ার বিষয়টি ফেনী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মু. জিয়াউল হক সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top