সকল মেনু

৮০০ টাকায় ৩টি ককটেল মারার চুক্তি

রোমান শেখ, চট্টগ্রাম: মাত্র ৮শ’ টাকার বিনিময়ে ৩ টি ককটেল মারার চুক্তি করেছিলো রুবেল। ৩ টি ককটেল কোথায় কোথায় মারবে তাও নির্দেশনা দেওয়া হয়েছিলো রুবেলকে। চুক্তি যা, কিন্তু ককটেল নিক্ষেপের সময় ধরা খেয়ে গেলো রুবেল। জনতার ধাওয়া খেয়ে ধরা খেয়ে এমনটাই অকপটে পুলিশের কাছে স্বীকার করছে রুবেল (২৪)। রুবেল জানিয়েছে, বিএনপি’র কিছু নেতারা তাকে ৮শ’ টাকা দিয়েছে ৩টি ককটেল নিক্ষেপের জন্য। নেতারা আরো বলে দিয়েছেন ককটেলগুলো মারতে হবে চট্টগ্রাম কাস্টমস হাউজকে লক্ষ্য করে। তাই রুবেল মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে এসে হাজির হয় চট্টগ্রাম কাস্টমস হাউজের কাছে। নিজের কাছে থাকা ৩টি ককটেলের মধ্যে একটি ককটেল বের করে নিক্ষেপও করে কাস্টমস হাউজে।
ককটেল নিক্ষেপের শব্দ আর রুবেলের দৌড়ে পালাতে দেখে স্থানীয়রা ধাওয়া করে তাকে ধরে ফেলে। আটক রুবেল কুমিল্লার দেবিদ্বার থানার রুহুল আমিনের ছেলে। বন্দর থানার ওসি জাহিদুল ইসলাম জানিয়েছেন, আটক রুবেল চট্টগ্রাম কস্টমস হাউজকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে ধাওয়া করে ধরে পুলিশে সোপর্দ করে। আটক রুবেল কাদের কাছ থেকে ককটেল এনেছে তা স্বীকার করেছে। অপরাধীদের ধরতে অভিযান চালানো হবে তাই তাদের নাম এ মূহুর্তে প্রকাশ করা যৌক্তিক হবেনা বলে জানান তিনি। তিনি আরো জানান, রুবেল যাদের নাম স্বীকার করেছে তারা বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে নাশকতা চালিয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top