সকল মেনু

রাজনীতিতে হেরে গিয়ে বেগম জিয়া এখন সন্ত্রাসের ওপর নির্ভর করেছেন : রাশেদ খান মেনন

DSC_4815নিজস্ব প্রতিবেদক : অবৈধ হরতাল-অবোরোধের নামে জ্বালাও-পোড়াও, মানুষ হত্যা, সন্ত্রাসী কর্মকা-সহ দেশব্যাপী বিএনপি-জামাতের নাশকতার প্রতিবাদে আজ ১০ ফেব্রুয়ারি সকাল ১১টায় মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের সামনে মতিঝিল থানা নারী পুলিশিং সমন্বয় কমিটির সভানেত্রী ফারহানা ডলির সভাপতিত্বে এক প্রতিবাদী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এবং স্থানীয় সংসদ জননেতা রাশেদ খান মেনন, মাননীয় খাদ্যমন্ত্রী জননেতা কামরূল ইসলাম এমপি। আরও উপস্থিত ছিলেন মোস্তফা আলমগীর রতন, শেখ সিকান্দার আলী, জাহিদুল ইসলাম টিপু, মুর্শিদা আখতার নাহার, মাহফুজা কানন, মিনু চৌধুরী, পলি বেগম, তাছলিমা, জোহরা জেবিন, মিনু রহমান, হাসিনা পারভীন প্রমুখ।
জাতীয় সংলাপের প্রস্তাবক ড. কামাল হোসেন সম্পর্কে মেনন  বলেন, এটা তার এক ধরনের বিলাসীতা। সম্ভবতঃ এবার শীতে বিদেশে তার কোন ব্রিফ নাই। তাই দেশের মধ্যে কিছু একটা করা যাতে দেশবাসীর কিছু মনোযোগ পাওয়া যায়। ক’দিন পরে তাকে দেশে পাওয়া যাবে না, এটা নিশ্চয়ই করে বলা যেতে পারে। গায়ে মানে না আপনি মোড়ল এই ব্যক্তিরা তাদের উদ্বেগ-উৎকণ্ঠা প্রকাশে আগুনে পোড়া মানুষগুলো সম্পর্কে একেবারেই নীরব, যেন বর্তমান সংকটে এর কোন ভূমিকা নাই। এর কারণ একটাই, দেশের গরিব মানুষগুলোর প্রতি এদের কোন দায়িত্ব নাই। তা না হলে প্রথমে তারা এই আগুন-সন্ত্রাস বন্ধ করতে বলতেন।
রাশেদ খান মেনন বলেন, রাজনীতিতে হেরে গিয়ে বেগম জিয়া এখন সন্ত্রাসের ওপর নির্ভর করেছেন। সেখান থেকে বেরিয়ে না আসা পর্যন্ত বর্তমান পরিস্থিতির কোন সমাধান নাই।
মানববন্ধনে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, খালেদা জিয়ার নির্দেশে যে হামলা চলছে, তার হাত থেকে শিশুসহ মুরগির বাচ্চারাও রেহাই পাচ্ছে না। তিনি বলেন, নির্বাচন তাদের মুখ্য বিষয় নয়। খালেদা জিয়া ও তারেকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের জন্যই তারা এসব কাজ করছেন।
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে উদ্দেশ করে কামরুল ইসলাম বলেন, ১৫ লাখ শিক্ষার্থীর ভবিষ্যৎ অনিশ্চয়তার দিকে ঠেলে দিচ্ছেন আপনারা। জনতা রাস্তায় নামলে পালাবার পথ খুঁজে পাবেন না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top