সকল মেনু

আটকে গেল ‘ফ্যান’ এর মুক্তি

srk-fan-movie-posterবিনোদন ডেস্ক : প্রযুক্তি বাধ সাধল শাহরুখের মুক্তি প্রতিক্ষীত ছবি ‘ফ্যান’র মুক্তির। পিছিয়ে গেল যশরাজ ব্যানারের এই ছবি। টুইটারে এই খবর জানিয়ে দিলেন যশরাজ ফিল্ম।

দিনক্ষণ ঠিক ছিল আগেই। আগামী ১৪  আগস্ট মুক্তি পাওয়ার কথা ছিল মনীশ শর্মার ছবি ‘ফ্যান’। কিন্তু প্রযোজক আদিত্য ভিএফএক্স প্রযুক্তিতে সিনেমাটি আনতে চান বক্স অফিসে। আর সেই কারণেই আটকে গেল দর্শকদের বহু প্রতীক্ষিত ‘ফ্যান’।

তবে ‘ফ্যান’ মুক্তির দিন মুক্তি পেতে চলেছে পরিচালক জন্য করণ জহরের ছবি ‘ব্রাদার্স’। জানা গেছে, প্রযোজক আদিত্য চোপড়া ১৪ আগস্ট ‘ব্রাদার্স’ এর মুক্তির জন্য করণ জহরকে প্রস্তাব দেন। আর প্রস্তাবে সারা দিয়ে টুইট করেছেন পরিচালক করণ।

টুইটে করণ জানান, ‘ফ্যানের মুক্তি পিছিয়ে যাওয়াতে, আদি ১৪ আগস্ট ব্রাদার্স এর মুক্তির প্রস্তাব দেয়। আমি খুব খুশি। আমি এই দিনটি মনে রাখব।’

উল্লেখ্য, ‘ফ্যান’ সিনেমায় বলিউডের কিং শাহরুখকে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। একজন সাধারণ মানুষ থেকে সুপারস্টার হওয়ার লড়াইয়ের গল্প ‘ফ্যান’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top