সকল মেনু

শ্রীমঙ্গলে তৃতীয় শ্রেণীর ছাত্রীর রহস্য জনক মৃত্যু

মৃত্যুমৌলভীবাজার প্রতিনিধি : শ্রীমঙ্গলে এক স্কুল ছাত্রীর রহস্য জনক মৃত্যু হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে আত্যহত্যার ঘটনা দাবী করলেও শিশু কন্যার মৃত্যুটি রহস্য জনক বলে দাবী করেন এলাকাবাসী।
এলাকাবাসী, শুক্রবার সন্ধ্যায় শ্রীমঙ্গল বিরাইমপুর এলাকার বাসিন্দা দুবাই প্রবাসী সেলিম মিয়ার কন্যা শ্রীমঙ্গল ক্লাসিক আইডিয়াল (কিন্ডার গার্টেন) স্কুলে তৃতীয় শ্রেণীর ছাত্রী সানজিদা আক্তার (৮) বিদুৎপৃষ্ট হয়ে মৃত্যু বরণ করেছে বলে জানানো হয়। পরে পরিবারের পক্ষ থেকে দাবী করা হয় ঘরের পেনের সাথে ফাঁস লাগিয়ে আত্যহত্যা করেছে তৃতীয় শ্রেণীর ছাত্রী সানজিদা। পরিবারের এমন বক্তব্যে শিশু কন্যার মৃত্যুটি রহস্যজনক বলে দাবী করেন এলাকাবাসী। এদিকে সানজিদার মৃত্যুর ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও তাকে শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত দাফন করা হয়নি। শ্রীমঙ্গল থানার এসআই সফিক জানান, মেয়েটির গলায় দাগের চিহ্ন পাওয়া গেছে। তবে ময়না তদন্ত না করে তার লাশ দাফনের জন্য জোড় তৎপরতা চালিয়ে যাচ্ছেন সানজিদার দাদা খাসেম মিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top