সকল মেনু

শেখ হাসিনা মানবতার নেত্রী : সৈয়দ বজলুল করিম

DSC08378 copyমৌলভীবাজার প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য, জনতা ব্যাংকের পরিচালক সৈয়দ বজলুল করিম বলেছেন, শেখ হাসিনা মানবতার নেত্রী। তিনি মানুষের দুঃখে কাঁদেন। বিএনপি-জামায়াত বাঙ্গালী জাতির দুশমন। তারা ক্ষমতার লোভে নির্বিচারে মানুষ হত্যা করছে। যখন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অর্থনীতিতে গনজাগরন সৃষ্টি হয়েছে তখনি তারা জ্বালাও পোড়াও করে এদেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র করছে। তাই সভ্য সমাজ ব্যবস্থায় বিএনপি জামায়াতের স্থান হতে পারে না। বাংলাদেশকে বিএনপি-জামায়াত মুক্ত করতে হবে। তাদের সাথে কোন সামাজিক রাজনৈতিক সম্পর্ক থাকতে পারে না। শিক্ষিত না হলে উপরে উঠা যায় না। তাই ছেলেদের সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। কারন লেখাপড়ার কোন বিকল্প নাই। নৌকার সবচেয়ে নিঃস্বার্থ দরদী হচ্ছে চা-শ্রমিক। যেটি শেখ হাসিনা মনে প্রাণে বিশ্বাস করেন। যার ভিতরে গনমানুষের চিন্তা আছে তারাই সমাজে নেতৃত্ব দিবে। বাংলার মাটিতে যেন ধ্বংসাত্মক কার্যকলাপ বিএনপি-জামায়াত করতে না পারে সেজন্য সকলকে সজাগ থাকতে হবে। তিনি শনিবার সন্ধ্যায় কমলগঞ্জের আলীনগর চা বাগান গুলিমারা লাইনে সাধারণ চা শ্রমিকদের সাথে মতবিনিময় সভায় উপরোক্ত কথা গুলো বলেন।
আলীনগর চা বাগান পঞ্চায়েত সভাপতি গনেশ পাত্রের সভাপতিত্বে ও চা-ছাত্র যুব পরিষদ নেতা সজল কৈরীর সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমলগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক শাহীন আহমেদ, শমশেরনগর ইউপি প্যানেল চেয়ারম্যান হাফিজুল হক চৌধুরী স্বপন, স্থানীয় ইউপি সদস্য জনারধন লোহার, মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি শাকিল আহমেদ, চা-শ্রমিক গনেশ কানু, শিক্ষার্থী বিজয় রবিদাস। উল্লেখ্য, বিজয় রবিদাস নাম এক ছাত্র টাকার অভাবে অর্নাসে ভর্তি হতে না পারার বিষয়টি জেনে সৈয়দ বজলুল করিম তার লেখাপড়ার খরচের দায়িত্বভার গ্রহন করেন। তিনি সরেজমিন বিজয় রবিদাসের বাড়ী গিয়ে তার অবস্থার খোঁজ খবর নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top